reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জুলাই, ২০২২

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ছবি : সংগৃহীত

ডোমিনিকার উইন্ডসর পার্কে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি বাংলাদেশ। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম টি-টোয়েন্টিতেও টস জিতেছিল উইন্ডিজ, সেদিন আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল তারা। তবে এবার আগে বাংলাদেশকে বোলিংয়ে পাঠিয়েছে স্বাগতিকরা।

প্রথম টি-টোয়েন্টি বৃষ্টির বাগড়ায় পরিত্যক্ত হয়। তবে বাংলাদেশের ব্যাটিং নিয়ে দুশ্চিন্তা শেষ হয়নি। ভালো শুরুর পর মাত্র ২১ রানে ৫ উইকেট হারায় বাংলাদেশ। ডমিঙ্গো ভুল না ধরে ছেলেদের পাশেই আছেন।

তিনি বলেছেন, ‘আমাদের কিছু ছেলে বেশ কয়েক সপ্তাহ খেলায় ছিল না। আফিফ, মাহমুদউল্লাহ- ওরা ভালোমতো অনুশীলনের সুযোগ পায়নি। মাহমুদউল্লাহ তো আমার মনে হয় ওর সর্বশেষ ম্যাচ খেলেছে দক্ষিণ আফ্রিকায়।’

টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ দুর্দান্ত দল হলেও বাংলাদেশের বিপক্ষে তেমন সুবিধা করতে পারেনি। হার-জিতের পাল্লা দুই দলেরই প্রায় কাছাকাছি অবস্থান। এখন পর্যন্ত দুই দল মুখোমুখি হয়েছে ১৪ বার। তাতে ৭ বার উইন্ডিজ ও ৫ বার বাংলাদেশ জিতেছে। গত ম্যাচটিসহ ২ ম্যাচের ফল হয়নি। সবশেষ সফরে ২০১৮ সালে বাংলাদেশ সিরিজও জিতেছিল ২-১ ব্যবধানে। এবারও সেই চ্যালেঞ্জ নিয়ে নামতে চান মাহমুদউল্লাহ।

সিরিজ শুরুর আগের দিন মাহমুদউল্লাহ সাংবাদিকদের বলেছেন, ‘সাকিব, লিটন আছে, আমি আছি। আফিফ, সোহান, মোসাদ্দেক আছে। শেখ মেহেদী আছে। আমি মনে করি ব্যাটিংয়ের গভীরতা ভালো। আমাদের বোলিং আক্রমণও খুব ভালো, বৈচিত্র্য আছে। আশা করি অনেক চ্যালেঞ্জিং সিরিজ হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওয়েস্ট ইন্ডিজ,টি-টোয়েন্টি,উইন্ডসর পার্ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close