reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০২২

বিশ্বকাপের বাকি তিন দিন, ভিসা মিলল না আফগানিস্তানের 

ছবি : ইন্টারনেট

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু হচ্ছে ১৪ জানুয়ারি। কিন্তু টুর্নামেন্টের তিন দিন বাকি এখনো ভিসা জটিলতা কাটেনি আফগানিস্তান দলের। আইসিসি জানায়, জটিলতার অবসানে আলোচনা চলছে।

ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটস অ্যান্ড নেভিসে গতকাল সোমবার ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল আফগানিস্তানের। একদিন পর সেন্ট পলে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষেও ম্যাচ ছিল আফগানিস্তানের।

কিন্তু আফগানিস্তান দল ক্যারিবিয়ানে এসে এখনো পৌঁছাতে পারেনি ফলে ম্যাচ দুটি বাতিল করা হয়েছে। নতুন করে ইংল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাতের মধ্যে প্রস্তুতি ম্যাচ আজ ১১ জানুয়ারি, ভেন্যু-সেন্ট কিটস অ্যান্ড নেভিসের কোনারি ক্রিকেট সেন্টার।

তালেবান ক্ষমতায় থাকার কারণে নাকি করোনাবিষয়ক জটিলতা, নাকি অন্য কোনো বিষয়, আফগানিস্তানর ভিসা না পাওয়ার কারণ এখনো জানা যায়নি।

আইসিসির হেড অব ইভেন্টস ক্রিস টেটলি বলেন, সমস্যার সমাধান এবং দলটাকে ভ্রমণের অনুমতি দেওয়ার জন্য আফগানিস্তান ক্রিকেট বোর্ড এবং সংশ্লিষ্ট পক্ষের সঙ্গে আমরা আলোচনা চালিয়ে যাচ্ছি। আপাতত আমরা প্রস্তুতি ম্যাচগুলোর সূচি বদলে দিয়েছি, যাতে এরই মধ্যে সেখানে পৌঁছে যাওয়া দলগুলো ১৪ জানুয়ারি টুর্নামেন্ট শুরুর আগে তাদের প্রস্তুতি চালিয়ে যেতে পারে।

প্রসঙ্গত, এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আফগানিস্তান আছে গ্রুপ ‘সি’-তে, যেখানে তাদের সঙ্গী পাকিস্তান, জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আফগানিস্তান,অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ,আইসিসি,ভিসা জটিলতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close