রাজশাহী ব্যুরো

  ৩১ অক্টোবর, ২০১৮

চামেলীর চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র লিটন

জাতীয় মহিলা দলের সাবেক ক্রিকেটার অসুস্থ চামেলী খাতুনের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার বেলা ১১টার দিকে চামেলীকে তার বাসায় দেখতে গিয়ে মেয়র এ দায়িত্বভার নেন। এ সময় চামেলীর উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক তিনি নগদ এক লাখ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন।

আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদণ্ডে হাড়ের ব্যথা নিয়ে বর্তমানে মুমূর্ষ অবস্থায় পৌছেঁছেন চামেলী। মেরুদণ্ডে দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ।

মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, অসুস্থ ক্রিকেটারের পাশে আমার দাঁড়ানো উচিত মনে করেই তাকে দেখতে এসেছি। চামেলী ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে বুঝতে পারলাম, তারা নিদারুণ সংকটে আছে। চামেলী খাতুনের চিকিৎসার পুরোপুরি ব্যয়ভার মেটাতে যা করা দরকার করবো। সমাজের স্বচ্ছল ব্যক্তিদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনাও করবো। জরাজীর্ণ যে বাড়িতে তারা বসবাস করছেন, সেটি নিয়ে কী করা যায় পরবর্তীতে সেটাও করবো। এছাড়া চামেলীর বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবো।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চামেলী,চিকিৎসা,দায়িত্ব,মেয়র লিটন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close