পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০১ জানুয়ারি, ২০২৪

চট্টগ্রাম -১২

পটিয়ায় বিএনএম প্রার্থীর ইশতেহার ঘোষণা 

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম -১২ (পটিয়া) সংসদীয় আসনে বিএনএম মনোনীত নোঙ্গর প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী এম এয়াকুব আলী সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার ইশতেহার ঘোষণা করেছেন।গত রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে নোঙ্গর প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে এই ইশতেহার ঘোষণা করা হয়।

ইশতেহারে এম এয়াকুব আলী বলেন, আমার আগামীর পরিকল্পনা পটিয়া হবে পরিচ্ছন্ন, সবুজ ও পরিবেশবান্ধব, নিরাপদ-স্বাস্থ্যকর, সুশাসনের, মানবিক, উন্নয়নের, স্মার্ট ও ডিজিটাল। প্রতিটি ইউনিয়ন, রাস্তা ও বাড়ি ভিত্তিক পরিকল্পিত বনায়ন। পরিকল্পিত খাল খনন, ড্রেনেজ নেটওয়ার্ক গড়ে তুলে পটিয়াকে স্বাস্থ্যকর বাসস্থান উপযোগী করে তোলা।পর্যায়ক্রমে পাবলিক স্থানে ফ্রি ওয়াই-ফাই চালু ও ই-লাইব্রেরি প্রতিষ্ঠা গ্রহণ, সিসিটিভির মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত ও ডিজিটাল বুলেটিন বোর্ড স্থাপন, নাগরিক সমস্যা, নাগরিক সেবা, অভিযোগ ও সমস্যা সমাধানে ২৪ ঘণ্টা হটলাইন চালুকরণ। মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, শিক্ষার্থী, ও বয়স্ক নর-নারীদের জন্য বিশেষ সেবা সম্বলিত প্রজেক্ট কার্ড চালু করার উদ্যোগ গ্রহণ করা হবে বলেও তিনি ইশতেহারে উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মনসুর আলম, আবদুল কুদ্দুস চৌধুরী, আইয়ুব আলী, মোহাম্মদ ছৈয়দ, আবদুর রশিদ, নাদেরুজ্জামান, ইকবাল মেম্বার, ডা. জাহাঙ্গীর, শাহজাহান, মোহাম্মদ আলী মেম্বার ও মোহাম্মদ বেলাল প্রমুখ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,পটিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close