reporterঅনলাইন ডেস্ক
  ১৫ অক্টোবর, ২০২১

কুমিল্লার ঘটনার প্রতি আমরা গভীরভাবে নজর রাখছি: হেফাজত

জনগণকে সাম্প্রদায়িক ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে হেফাজত ইসলাম বাংলাদেশ। একই সঙ্গে দলটি কুমিল্লার ঘটনায় অপরাধীদের চিহ্নিত করে তাদের দ্রুত গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবি জানিয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাজধানীর খিলগাঁওয়ে হেফাজত মহাসচিবের কার্যালয়ে এক বৈঠক থেকে এ দাবি জানান হেফাজত নেতারা।

তারা বলেন, কুমিল্লার ঘটনার প্রতি আমরা গভীরভাবে নজর রাখছি। দেশের সব ইসলামপ্রিয় তৌহিদী জনতা, হেফাজতের সর্বস্তরের নেতাকর্মী ও কওমি মাদ্রাসাগুলোর আলেম-ওলামা ও শিক্ষার্থীদের প্রতি আমাদের বিশেষ আহবান থাকবে, কারও উস্কানিতে কোনোরকম সিদ্ধান্ত নেবেন না।

‘তৌহিদী জনতার আন্দোলনকে পুঁজি করে অতীতের মতো কেউ যেন স্বার্থ উদ্ধার করতে না পারে সে বিষয়েও সদা সতর্ক থাকার’ আহ্বান জানিয়ে হেফাজত নেতারা বলেন, আমরা জানতে পেরেছি সরকার কুমিল্লার ঘটনায় অভিযুক্ত কয়েকজন অপরাধীকে গ্রেপ্তার করেছে। আমরা চাই প্রকৃত অপরাধী যারা তাদের দ্রুতই আইনের আওতায় আসুক।

বৈঠকে বলা হয়, আগামীকাল (১৫ অক্টোবর) আপাতত হেফাজতের কোনো কর্মসূচি নেই। তারা বলেন, আমরা পরিস্থিতির দিকে গভীর নজর রাখছি। প্রয়োজনে ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দেওয়া হবে ইনশাআল্লাহ।

বৈঠকে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহাসচিব আল্লামা নুরুল ইসলাম, অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি, মাওলানা আবদুল আওয়াল, মাওলানা মহিউদ্দিন রাব্বানী, মাওলানা আবদুল কাইয়ুম সুবহানী, মাওলানা জহুরুল ইসলাম প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,ঘটনা,হেফাজত,নজর,রাখছি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close