নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২৭ অক্টোবর, ২০১৮

‘রাষ্ট্রনায়ক সৎ হলে দেশের উন্নয়ন সম্ভব’

তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, ‘একটি দেশের রাষ্ট্রনায়ক যদি সৎ হন তবেই দেশের উন্নয়ন সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের তৃতীয় সৎ ও দুর্নীতিমুক্ত নেত্রী হিসেবে বিবেচিত হয়েছেন। তিনি তার সততা ও নিষ্ঠা দিয়ে সকল মানুষের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছেন। তিনিই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। তাইতো তিনি বাংলাদেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’

শনিবার সকালে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাড়ীগ্রাম কলেজ গেটে ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তথাকথিত শিক্ষিত সমাজ নিয়ে তারা জাতীয় ঐক্য জোট গঠন করেছে। তাদের কাজই হলো বিদেশিদের কাছে নালিশ করা। এই জোটের কর্মকাণ্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের তিনি আহ্বান জানান।

মামুদনগর ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, সদস্য রফিকুল ইসলাম খান রঙ্গু, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, প্রচার সম্পাদক খালিদ হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ, ভিপি আল-মামুনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাষ্ট্রনায়ক,সৎ,দেশের উন্নয়ন,সম্ভব,তারানা হালিম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close