reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জানুয়ারি, ২০২৪

রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ যুবক নিহত

ছবি : প্রতিদিনের সংবাদ

রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন ও মগবাজার রেলগেটে ট্রেনের ধাক্কায় ২ যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) মগবাজার থেকে রাত ১০টায় ও বিমানবন্দর থেকে রাত সাড়ে ১০টায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- বিমানবন্দর রেলস্টেশনে অজ্ঞাত (২৩) ও মগবাজার রেলগেটে মো. রেজওয়ান খান সাইমন (২৫)।

রেজওয়ান খান সাইমনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মামুন বলেন, মগবাজার রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় রক্তাক্ত অবস্থায় ওই যুবক পড়ে থাকে। পরে আমরা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে আমরা ওই যুবকের নাম রেজওয়ান খান সাইমন জানতে পেরেছি। তার বাসা রমনা থানার ৪১৭ নয়াটোলা এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মগবাজার ট্রেনের ধাক্কায় আহত এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি কমলাপুর রেলওয়ে থানা পুলিশকে জানিয়েছি।

অন্যদিকে পৃথক আরেক ঘটনায় বিমানবন্দর রেলস্টেশনের রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবক গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা। তিনি বলেন, সোমবার রাত সাড়ে ৭টার দিকে বিমানবন্দর রেলওয়ে স্টেশনের রেললাইন পারাপারের সময় অজ্ঞাত ওই যুবক ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে রাত পৌনে ১০টার দিকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা ঘটনাস্থলের আশেপাশের লোকদের জিজ্ঞেস করে তার পরিচয় জানতে পারিনি। তবে প্রযুক্তির সহায়তায় তার পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক নিহত,ট্রেনের ধাক্কা,রাজধানী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close