reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জানুয়ারি, ২০২৪

মেজাজ হারালেন সাকিব,  যুবককে কষে চড় 

প্রথমবারের মতো সংসদ নির্বাচনের প্রার্থী হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। তিনি মাগুরা-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী।

নির্বাচনের প্রার্থী হবার পর থেকে একাধিকবার বেশ নাজেহাল পরিস্থিতির শিকার হয়েছেন সাকিব আল হাসান।

শুরু থেকেই বিষয়গুলো ভক্তদের ভালোবাসা হিসেবেই গ্রহণ করেছেন এই তারকা। তবে এবার আর নিজের ধৈর্য ধরে রাখতে পারলেন না।

রবিবার (৭ জানুয়ারি) নিজ আসনের একটি কেন্দ্র পরিদর্শনে গিয়ে ভীড়ের মধ্যে পড়েন সাকিব। যেখানে তাকে ঘিরে ধরেন ভক্তরা। একপর্যায়ে উপস্থিত জনতার হুড়োহুড়িতে মেজাজ হারিয়ে একজনকে চড় মেরে বসেন আওয়ামী লীগের এই প্রার্থী।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সাকিবের চড় মারার মুহূর্তের সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ভীড়ের মধ্যে সাকিবকে ঘিরে ধরে রেখেছেন কয়েকজন মানুষ। এর মধ্যে একজন পেছন থেকে এই ক্রিকেটারের জামা টেনে ধরে রেখেছিলেন। সেই মুহূর্তে পেছনে ফেরে ওই ব্যক্তিকে গালে চড় দেন সাকিব।

এর আগে রবিবার সকালে দরিমাগুরা স্কুল কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন সাকিব। ভোটশেষে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর সেখান থেকে অন্য কেন্দ্রগুলো পরিদর্শনের জন্য বের হন তিনি।

মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছে সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাকিব আল হাসান,নির্বাচন,চড় মারলেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close