reporterঅনলাইন ডেস্ক
  ১৩ এপ্রিল, ২০২১

পর্ন ভিডিও নিয়মিত দেখতেন শিশুবক্তা : পুলিশ

রফিকুল ইসলাম মাদানী। বিতর্কিত ও আলোচিত বক্তা যিনি ওয়াজ মাহফিলে ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত। তার মোবাইল ফোনে আপত্তিকর ‘এডাল্ট কনটেন্ট’ বা অশ্লীল ভিডিও পেয়েছে ফরেনসিক বিশেষজ্ঞরা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ইলতুৎমিশ মঙ্গলবার সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদানী নিয়মিত পর্নোগ্রাফি ভিডিও দেখাসহ রাষ্ট্রবিরোধী নানা কার্যক্রম পরিচালনা করতেন। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(৫) (ক) ধারা যুক্ত করা হবে।

এর আগে গত ৭ এপ্রিল নেত্রকোণার নিজ বাড়ি থেকে মাদানীকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তার বিরুদ্ধে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে র‌্যাব। এরপর থেকে তিনি গাজীপুর জেলা হাজতে রয়েছেন।

আরও পড়ুন : পদ ছাড়লেন হেফাজতের নায়েবে আমির

তার বিরুদ্ধে অভিযোগ, তিনি গত ২৫ জানুয়ারি হতে ৪ এপ্রিল পর্যন্ত বিভিন্ন সময়ে তার বক্তব্যের মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতিকে নিয়ে অপমান, হেয়প্রতিপন্ন ও মানহানিকর বক্তব্য প্রদান করেন। তার এসব বক্তব্যের ভিডিও ইউটিউব ও ইসলামিক জীবন নামের ফেসবুক পেইজ থেকে আপলোড করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিশুবক্তা,পর্ন ভিডিও,পুলিশ,নিয়মিত,রফিকুল ইসলাম মাদানী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close