reporterঅনলাইন ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর, ২০১৭

আমি নেতা হব ছবির আইটেম গানে মিম

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম। এবার উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবির আইটেম গানে পারফরম করতে যাচ্ছেন তিনি। আলোচিত ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন মিম। এরই মধ্যে বেশ কিছু অংশের শুটিং হয়েছে। আজ ও কাল এফডিসিতে আইটেম গানটির শুটিং হবে। আর এই গানে মিমের সঙ্গে শাকিব খানও পারফরম করবেন। ‘আমি নেতা হব’ ছবিতে যাত্রাদলে কাজ করা একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিমকে। সেখানেই মূলত নায়কের সঙ্গে পরিচয় হয় তার।

উত্তম আকাশের পরিচালনায় ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি ছবিতে কাজ করবেন মিম। অন্যদিকে সম্প্রতি কলকাতায় মিম অভিনীত দুটো ছবি মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘ইয়েতি অভিযান’ ও ‘আমি তোমার হতে চাই’। এর মধ্যে সাফটা চুক্তির আওতায় মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘আমি তোমার হতে চাই’।

আসছে অক্টোবরে মিম অভিনীত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে মিমের বিপরীতে রয়েছেন জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। এছাড়াও অভিনয় করেছেন ডিপজল ও মৌসুমী। ‘পাষাণ’ নামে আরো একটি ছবিতে অভিনয় করেছেন মিম। এতে তার বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেতা ওম। সৈকত নাসির পরিচালিত ছবিটি এখন মুক্তির অপেক্ষা রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদ্যা সিনহা মিম,আমি নেতা হব,আইটেম গান,শাকিব-মিম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist