reporterঅনলাইন ডেস্ক
  ০৩ এপ্রিল, ২০২৪

কলকাতায় স্থায়ী হচ্ছেন পরীমণি!

জয়া আহসানের রাস্তা ধরে এবার দেশের গণ্ডি পেড়িয়ে কলকাতার সিনেমায় পা রেখেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। সিনেমায় ব্যস্ত হওয়ার সাথে সাথে নায়িকা জানিয়েছেন কলকাতায় স্থায়ী হওয়ার ইচ্ছা আছে তার। কিনতে চান বাড়িও।

পরীমণি বর্তমানেও ছবির শুটিংয়ের কাজে পশ্চিমবঙ্গেই অবস্থান করছেন এই নায়িকা। এরই মধ্যে গেল সোমবার আনন্দবাজারের মুখোমুখি হয়েছিলেন পরী। যেখানে তার কাছে প্রশ্ন রাখা হয়, কলকাতায় স্থায়ীভাবে বসবাস করার পরিকল্পনা রয়েছে কি না?

জবাবে পরীমণি বলেন, ‘হ্যাঁ। প্রথম দিন এসেই বলেছিলাম এটা। কলকাতায় যেভাবে চিত্রনাট্য পাচ্ছি, তাতে ইচ্ছে রয়েছে এখানে একটা বাড়ি কেনার। আমার তো ইচ্ছে, ছ’মাস দেশে কাজ করবো, ছ’মাস কলকাতায় থাকবো। প্রথম থেকেই মনে হতো, এখানে থাকতে পারলে কেমন হয়!’

এর আগেও বিভিন্ন সময় কলকাতার প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছেন এই নায়িকা। সেখানের বিভিন্ন স্থান, বিষয়াদি ছুঁয়ে গেছে পরীমণিকে।

গত বছর আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে ‘বছরের বেস্ট’ সম্মাননা পেয়েছিলেন পরীমণি। জানালেন, এরপর থেকেই কলকাতায় কাজের প্রস্তাব আসতে শুরু করেছে তার কাছে। এই মুহূর্তেও বেশ কিছু প্রস্তাব রয়েছে।

এরই মধ্যে ‘ফেলু বক্সী’ নামের ছবিটির ঘোষণা দিয়েছেন পরী। যেটা নির্মাণ করছেন দেবরাজ সিনহা। ছবিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারের মতো তারকা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close