reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মার্চ, ২০২৪

এবার জনি ডেপের বিরুদ্ধে মানহানির অভিযোগ অভিনেত্রীর

ফাইল ছবি

ঝামেলা যেন পিছু ছাড়ছে না হলিউড অভিনেতা জনি ডেপের। নতুন করে মানহানির অভিযোগে পড়লেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’খ্যাত এই অভিনেতা। তা-ও আবার বহু পুরানো ঘটনায়।

সম্প্রতি ‘পাওয়ারফুল ট্রুথ অ্যাঞ্জেলস’ নামের এক পডকাস্টে কথা বলতে গিয়ে জনি ডেপের বিরুদ্ধে মানহানির অভিযোগ তুললেন ‘ক্রিমিনাল মাইন্ডস’খ্যাত অভিনেত্রী লোলা গ্লাউডিনি। ২০০১ সালে ঘটে যাওয়া এক ঘটনার স্মরণ করে অভিনেত্রী এ অভিযোগ করেন।

লোলা অভিযোগ করে বলেন, ‘ব্লো’ সিনেমার সেটে তার সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন জনি ডেপ। তাকে অশালীন ভাষায় গালিগালাজ করেছিলেন। তবে লোলার এ অভিযোগ অস্বীকার করেছেন অভিনেতা।

জানা গেছে, ২০০১ সালে জনি ডেপ ও লোলা গ্লাউডিনি কাজ করছিলেন টেড ডেমের পরিচালনায় ক্রাইম ড্রামা 'ব্লো'-তে। ছবিটির শুটিং সেটেই ঘটেছিল এমন অপ্রীতিকর ঘটনা। পরিচালকের নির্দেশনা অনুযায়ী জনি ডেপের সংলাপের বিপরীতে লোলা গ্লাউডিনিকে হাসিতে ফেটে পড়ার কথা ছিল। ঠিক তেমনটাই করছিলেন অভিনেত্রী। কিন্তু এতে হঠাৎ রেগে যান জনি ডেপ। আর তখনই বাধে বিপত্তি।

পরিচালকের কথামতো লোলা যে-ই হেসে উঠলেন, জনি ডেপ রেগে এসে অভিনেত্রীর মুখে আঙুল ঢুকিয়ে দিয়ে অকথ্য ভাষায় গালাগালি দিতে লাগলেন। জনির এমন আক্রমণাত্মক আচরণে এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী। পরে অবশ্য দায়সারা ক্ষমা চাইলেও অভিনেত্রীর মনে সেই ক্ষত রয়ে গেছে এখনও।

তবে এ বিষয়ে ডেডলাইন-এ দেয়া এক বিবৃতিতে জনির মুখপাত্র জানান, জনি সবসময়ই শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে ভালো কাজের সম্পর্ক বজায় রাখাকে গুরুত্ব দেন। যেই দাবি উঠেছে তা অভিনেতার স্বভাববিরোধী এবং সেটে থাকা অন্য সদস্যরা এ রকম কোনো কিছু স্মরণ করতে পারছেন না।

প্রসঙ্গত, বায়োগ্রাফিক্যাল ফিল্ম ‘ব্লো’-তে আমেরিকার ড্রাগ ট্রাফিকার জর্জ জাং-এর জীবন তুলে ধরা হয়েছে। ওই প্রোডাকশনে গ্লাউডিনি 'রাডা' চরিত্রে অভিনয় করেছিলেন। আর জনি ডেপ 'জর্জ জং' চরিত্রে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জর্জ জং,প্রোডাকশনে গ্লাউডিনি,গালাগালি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close