reporterঅনলাইন ডেস্ক
  ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

প্রেমে পড়েছেন অভিনেত্রী ইভানা

ফাইল ছবি

ছোটপর্দার ব্যস্ততম অভিনেত্রী পারসা ইভানা। গত কয়েক বছর ধরে পর্দায় ভীষণ জনপ্রিয় তিনি। এবার ভালোবাসা দিবসে তার অভিনীত শর্ট ফিল্ম ‘দুঃখিত’ ও নাটক ‘লাভবাজ’ মুক্তি পেয়েছে। দুটি কাজই বেশ প্রশংসা কুড়াচ্ছে দর্শকমহলে।

এ অভিনেত্রীকে সচরাচর ব্যক্তিজীবন নিয়ে শিরোনামে দেখা যায় না। সবসময় কাজ নিয়েই আলোচনায় থাকেন। তবে এবার ব্যক্তিজীবন নিয়ে কথা বললেন তিনি। জানালেন, টানা সাড়ে ছয় বছর রিলেশনে ছিলেন।

ভালোবাসা দিবস ও বসন্ত উপলক্ষে দেশের একটি সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে ইভানা বলেন, আমি একজন বাস্তববাদী মানুষ। প্রেম-ভালোবাসা করে দেখেছি, কোনো লাভ নেই। আমার মূল ফোকাসের জায়গা হচ্ছে কাজ।

এরপরই এ অভিনেত্রী বলেন, আমি একসময় টানা সাড়ে ছয় বছরের রিলেশনে ছিলাম। পরে অবশ্য ব্রেকআপ হয়েছে। আর এখন কোনো চাপ নেই। শুধু কাজ নিয়েই আমি ভাবতে চাই। যদিও মনে মনে একটি সম্পর্কে রয়েছি আমি। তবে সেটা এখনই বলতে চাই না। আর যার সঙ্গে সম্পর্ক, বিষয়টি সেও জানে কি-না আমি জানি না (হাসতে হাসতে)।

প্রসঙ্গত, ‘দুঃখিত’ শর্ট ফিল্মে ইভানার সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল হক পলাশ। আর ‘লাভবাজ’ এ ছিলেন জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, সাফা কবির, ফারিন খান, শাশ্বত দত্ত, আরফান মৃধা শিবলু। দুটিই নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টালিউড,অভিনেত্রী,ইভানা,প্রেম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close