reporterঅনলাইন ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

জ্যাকলিনকে হুমকি দিচ্ছেন তারই স্বপ্নের পুরুষ চন্দ্রশেখর

ফাইল ছবি

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের ‘স্বপ্নের পুরুষ’ ছিলেন সুকেশ চন্দ্রশেখর। তাকে বিয়ে করতে চেয়েছিলেন এ অভিনেত্রী। কিন্তু স্বপ্ন বাস্তব হয়নি। জালিয়াতির মামলায় সুকেশ বর্তমানে তিহাড় জেলে। এবার ঘটনা আরও নতুন মোড় নিচ্ছে। নায়িকা হুমকি পাচ্ছেন প্রেমিকের কাছ থেকে।

সম্প্রতি জ্যাকলিন ফার্নান্দেজ চিঠি লিখেছেন পুলিশ কমিশনারকে। তিনি জানিয়েছেন, তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন। পুলিশ কমিশনারকে বিষয়টি দেখার জন্য অনুরোধ জানিয়েছেন।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে জেলের ভিতর থেকে তাকে হেনস্থা ও হুমকি দেয়ার অভিযোগ দায়ের করেছেন জ্যাকলিন। দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার কাছে মামলা দায়ের করেছেন তিনি। স্পেশাল কমিশনার অফ পুলিশ (ক্রাইম ব্রাঞ্চ)-কেও চিঠি পাঠিয়েছেন জ্যাকলিন।

কয়েকদিন আগে পুলিশ প্রধানকে লেখা চিঠিতে জ্যাকলিন বলেন, আমি দায়িত্বশীল নাগরিক, অজান্তেই এমন একটি মামলায় জড়িয়ে পড়েছি। তবে যার আইনের শাসন ও আমাদের বিচার ব্যবস্থার পবিত্রতার ওপর আমার সুদূরপ্রসারী বিশ্বাস রয়েছে।

তিনি আরও বলেন, স্পেশাল সেল কর্তৃক নিবন্ধিত একটি মামলার প্রসিকিউশনের সাক্ষী হিসেবে তাকে চাপ দেয়া হচ্ছে এবং ভয় দেখানো হচ্ছে। সুকেশ তাকে প্রকাশ্যে ভয় দেখিয়ে হুমকি দিচ্ছেন।

গত বছর ডিসেম্বর মাসে সুকেশকে চিঠি, মেসেজ বা বিবৃতি পাঠানো থেকে বিরত রাখার জন্য দিল্লি আদালতে গিয়েছিলেন জ্যাকলিন। সুকেশের সঙ্গে যুক্ত ২০০ কোটি টাকার আর্থিক মামলায় অর্থনৈতিক অপরাধ শাখা (ইওডব্লিউ) যে এফআইআরের তদন্ত করছে, তার সাক্ষী জ্যাকলিন।

এর আগে সুকেশের সঙ্গে তাকে জড়িয়ে জারি হওয়া এফআইআরটি বাতিলের দাবি জানাতে আদালতে গিয়েছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর আইনজীবী ইডির হলফনামার জবাব দেয়ার জন্য সময় চেয়েছেন।

জ্যাকলিন ফার্নান্দেজ কখনোই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে হওয়া আর্থিক লেনদেনের সত্যতা প্রকাশ করেননি। এমনকি জ্যাকলিন সুকেশ চন্দ্রশেখরকে গ্রেফতার করার পরে নিজের মোবাইল থেকে সম্পূর্ণ তথ্য মুছে ফেলেছিলেন, প্রমাণ নষ্ট করার জন্য। তিনি তার সহকর্মীদের নির্দেশ দিয়েছিলেন প্রমাণ নষ্ট করার।’ এমনটা জানায় ইডি।

হলফনামায় তদন্তকারী সংস্থা জানিয়েছিল, অভিনেত্রী সুকেশের থেকে ৫ কোটি ৭১ লাখ ১১ হাজার ৯৪২ টাকার শুধু উপহারই নেননি, সঙ্গে দুটি বিদেশি ব্যাঙ্ক অ্যাকাউন্ট, যা তার ভাই ও বোনের, সেখানেও ১ লাখ ৭২ হাজার ৯১৩ আমেরিকান ডলার ও ২৬ হাজার ৭৪০ অস্ট্রেলিয়ান ডলার স্থানান্তর করার জন্য অনুরোধ করেছিলেন।

গত বছর তিহাড় জেল থেকে বার্তা পাঠিয়েছিলেন সুকেশ। যেখানে দোল উপলক্ষে বিশেষ প্রতিশ্রুতি দিয়েছিলেন জ্যাকলিনকে। চিঠিতে ‘বেবি গার্ল’ সম্বোধন করে সুকেশ লিখেছেন, আমি আমার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ মানুষটাকে দোলের শুভেচ্ছা জানাই। কথা দিচ্ছি, তোমার জীবনের ফিকে হয়ে যাওয়া সব রঙ ফিরিয়ে দেব। ১০০ গুণে ফিরিয়ে দেব। তুমি জানো, আমি কত দূর যেতে পারি তোমার জন্য। আমার বেবি গার্ল। সব সময় হাসিখুশি থেকো তুমি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জ্যাকলিন ফার্নান্ডেজ,চন্দ্রশেখর,বলিউড অভিনেত্রী,প্রেমিক,জেল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close