reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

ছেলের প্রতি টান কম, মেয়েই আমার শক্তি : জয়া বচ্চন

কথায় আছে, ছেলেরা মায়ের বেশি আপন আর মেয়েরা বাবার। তাই পুরুষরা সাধারণত কন্যা সন্তানের বাবা হওয়ার আশা করেন। কিন্তু বচ্চন পরিবারে এই সমীকরণ বোধহয় উল্টো। জয়া বচ্চন তার রাগের জন্য বেশ বিতর্কিত। নিজের বাজে আচরণের জন্য মাঝেমাঝেই সমালোচনার শিকার হন এই বচ্চন পত্নী। এবার তিনি একটি মন্তব্যের জন্যে ফের খবরের শিরোনামে উঠে এলেন।

যেমন, সম্প্রতি মেয়ে শ্বেতা বচ্চনকে নিজের শক্তি হিসেবে বর্ণিত করেছেন বলিউডের প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন। ছেলে অভিষেক বচ্চনের চেয়েও নাকি তাঁর মেয়ে তাঁর কাছে বেশি মূল্যবান! সুতরাং মনে প্রশ্ন জাগতেই পারে যে, ছেলের উপর কী রেগে আছেন জয়া বচ্চন?

শোনা যাচ্ছে, জয়ার ছেলের বউ ঐশ্বরিয়া রায় বচ্চনের সঙ্গে নাকি কন্যা শ্বেতা বচ্চনের সম্পর্ক ভাল নয়! তাই কী অভিষেকের উপর রেগে আছেন জয়া বচ্চন?

সম্প্রতি অমিতাভ-নাতনি নভ্যা নন্দার ইউটিউব চ্যানেলে সস্প্রতি একটি ভিডিও পডকাস্ট করেন। সেখানে অতিথি হিসেবে থাকেন তার মা শ্বেতা নন্দা ও দাদি জয়া বচ্চন। নানা ধরনের বিষয় নিয়ে এই শো-তে কথা হয়। মূলত মেয়েদের জীবনের নানান প্রতিকূলতা নিয়েই কথা হয় বেশি। জয়া এবং শ্বেতা নিজেদের জীবনের অভিজ্ঞতা ভাগ করে নেন বেশিরভাগ সময়। তিনজন নারী, যারা তিনটে আলাদা যুগ থেকে এসেছেন, তাদের কাছে সময়ের সঙ্গে সঙ্গে জীবনের অর্থ কীভাবে বদলেছে, এটাই এই পডকাস্টের আসল বিষয়।

পডকাস্টে গল্প করতে করতেই জয়া বচ্চন এমন গোপন কথা বলে ফেললেন! জানান, উনি ওনার ছেলে অভিষেকের থেকে বেশি ভালোবাসেন তার মেয়ে শ্বেতাকে। এটা শুনে সবাই বেশ একটু অবাকই হন। জয়া বচ্চনকে সবসময় স্পষ্টবক্তা হিসেবেই সবাই চেনেন। তবুও কোনো মায়ের মুখে সন্তানদের বিষয়ে এরকম পক্ষপাতিত্বমূলক কথা খুব কমই শোনা যায়।

নভ্যা ও শ্বেতাকে অবাক হতে দেখে জয়া তার বলা কথাটির ব্যাখ্যা করেন। জানান, উনি মনে করেন শ্বেতা তার জোর। মেয়ে পাশে থাকলে অভিনেত্রীর নিজেকে একা মনে হয় না। তিনি মনে জোর পান। হয়তো শ্বেতা নিজেও একজন মেয়ে বলে মাকে বুঝতে পারেন। এ কথা শুনে বেশ খুশিই দেখায় জয়ার মেয়ে ও নাতনিকে!

শ্বেতা ও অভিষেক জয়া এবং প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনের সন্তান। শ্বেতা ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেছেন এবং তারা নব্য এবং অগস্ত্য নন্দার বাবা-মা। অন্যদিকে অভিষেক বচ্চন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে বিয়ে করেছেন এবং তারা কন্যা আরাধ্যা বচ্চনের বাবা-মা।।কাজের ফ্রন্টে, জয়াকে শেষবার করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা গিয়েছিল যেখানে রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র এবং শাবানা আজমি প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close