reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০২৪

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে যা বললেন রোজিনা

চিত্রনায়িকা রোজিনা। ফাইল ছবি

কয়েকদিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এরই মধ্যে নির্বাচনে অংশ নিতে প্যানেল তৈরিতে ব্যস্ত সম্ভাব্য প্রার্থীরা। বর্তমান মেয়াদে নির্বাচিত হয়েও শিল্পী সমিতির কার্যকরী সদস্য পদ থেকে অব্যাহতি নিয়েছেন চিত্রনায়িকা রোজিনা। আসছে নির্বাচনে অংশ নেবেন কি না, এমন প্রশ্নে তিনি জানান, এমন অরাজকতার মধ্যে যাবেন না।

রোজিনা বলেন, এ ধরনের অরাজকতার মধ্যে যেতে চাই না। এ রকম আমি কখনোই ফেস করিনি। এগুলো ফেস করতে আর কখনোই যাব না। আমি চলচ্চিত্রের মানুষ, তাই চাই আমাদের চলচ্চিত্রের মঙ্গল ও শিল্পীদের ভালো। কখনো যদি ভালো লোক নির্বাচনে আসে এবং সে রকম পরিবেশ তৈরি হয়, সেখানে আমি সাপোর্ট দেব। কিন্তু এ ধরনের অরাজকতার মধ্যে আর কখনো যাব না।

তিনি আরো বলেন, মাঝে মাঝে কাজের জন্য এফডিসি যাই, তখন দেখি শিল্পী সমিতিতে একটি লোকও নেই, পাতা পড়তে থাকে, বাতি নেই, আলো জ্বলে না।

মিশা-জায়েদ কমিটির কথা স্মরণ করিয়ে তিনি বলেন, ‘প্রথমবার যখন আমরা জায়েদ খানকে নিয়ে নির্বাচন করি, তখন জায়েদকে দুটি রুম আলাদা করতে বলি। বাথরুম সেসময় একটা ছিল। তখন শিল্পীদের কথা চিন্তা করে নতুন বাথরুম করা হয়। সমিতিকে সুন্দর একটি পরিবেশ দেওয়া হয়।

আসন্ন নির্বাচনে সভাপতি পদে নির্বাচনে লড়বেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ প্রসঙ্গে রোজিনা বলেন, তিনি অনেক বড় মনের মানুষ। সংগঠন চালাতে পারবেন। শিল্পীদের সব সময় সহযোগিতা করেন। তার মতো লোকই সংগঠনে দরকার।

ডিপজলের প্যানেলে ডাক পেলে ভেবে দেখবেন রোজিনা। তিনি এ প্রসঙ্গে জানান, অরাজকতা না থাকলে আপত্তি নেই। তবে দ্বন্দ্বের মধ্যে আর তিনি যাবেন না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চলচ্চিত্র শিল্পী সমিতি,রোজিনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close