reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০২৪

যশের নায়িকা হচ্ছে কারিনা

ছবি : সংগৃহীত

ভারতের দক্ষিণী সুপারস্টার যশের নায়িকা হচ্ছেন কারিনা কাপুর খান। ইতোমধ্যেই নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন এই তারকা। গোয়ার ড্রাগ মাফিয়াদের কেন্দ্র করে গীতু মোহনদাসের পরিচালনায় ‘টক্সিক’ শিরোনামের এই সিনেমায় দেখা যেতে পারে নতুন এই জুটিকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, প্রায় দুই দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে এখন পর্যন্ত দক্ষিণী কোনো সিনেমায় কাজ করেননি কারিনা। যশের বিপরীতে ‘টক্সিক’ সিনেমা দিয়েই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিষেক করবেন তিনি।

বি টাউন সূত্রের খবর, ‘টক্সিক’ সিনেমার নির্মাতা যশের বিপরীতকে কারিনাকে নিতে বেশ আগ্রহী। নায়িকার সঙ্গে নাকি ইতোমধ্যে আলোচনাও সেরেছেন তারা। এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

শোনা যাচ্ছে, নির্মাতারা এই ছবির জন্য যশের বিপরীতে এমন কাউকে নিতে চেয়েছিলেন, যার আগমন ছবিটি দর্শকদের কাছে আরও বেশি সমাদৃত করবে। সে কারণেই বলিউডের শীর্ষ এই অভিনেত্রীকে নেওয়ার সিদ্ধান্ত।

কারিনা কাপুরের দল একটি অফিসিয়াল বিবৃতিও প্রকাশ করেছে এই সিনেমা প্রসঙ্গে। যেখানে তারা বলেছে, ‘খুব এক্সাইটিং কিছু আসতে চলেছে। আমরা সবাইকে অনুরোধ করবো অপেক্ষা করার।’

গত বছর নেটফ্লিক্সের ছবি ‘জানেজান’-এ কারিনার কাজ দারুণভাবে প্রশংসিত হয়েছে। যেখানে একজন মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার দেখা যাক, দক্ষিণী তারকা যশের বিপরীতে কাজ করলে কেমন হয় বলিউডের জনপ্রিয় এই তারকার দক্ষিণী সিনেমায় অভিষেক।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারিনা কাপুর খান,নায়িকা,যশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close