reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি, ২০২৪

এবার সত্য ঘটনা অবলম্বনে বিশালের সিনেমায় শাহরুখ

‘পাঠান’ ও ‘জওয়ান’ অ্যাকশন অবতারের পর ‘ডানকি’তে নতুন রূপে ধরা দিয়েছিলেন শাহরুখ খান। রাজকুমার হিরানির সঙ্গে প্রথম কাজ করেই বক্স অফিস কাবু করেছেন বলিউড বাদশা।

‘পাঠান’ ও ‘জওয়ান’ এর মতো ‘ডানকি’ সিনেমা তেমন সাফল্য আনেনি বলিউড বাদশাহ শাহরুখের জন্য। তবে রাজকুমার হিরানির সঙ্গে প্রথম কাজ করেই বক্স অফিস কাবু করেছেন বলিউড বাদশা। পাঠান’ ও ‘জওয়ান’ অ্যাকশন অবতারের পর ‘ডানকি’তে নতুন রূপে ধরা দিয়েছিলেন কিং খান।

এবার জানা গেল নতুন খবর। বলিউড সূত্রের খবর অনুযায়ী, হিরানির পর এবার বিশাল ভরদ্বাজের সিনেমাতে নাকি অভিনয় করতে চলেছেন শাহরুখ।

জানা গেছে, এতে শাহরুখকে দেখা যাবে এক বয়স্ক মানুষের চরিত্রে। সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হবে সিনেমাটি। ইতোমধ্যেই নাকি সিনেমার চিত্রনাট্য পড়েছেন শাহরুখ। শোনা যাচ্ছে, এই সিনেমাতে নাকি ফের দেখা যেতে পারে শাহরুখ-মাধুরী জুটিকে।

রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির ম্যাজিক দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘সালার’ ঝড়ের কাছে ব্যবসায় পিছিয়ে পড়েছে। তবে এই নিয়ে কোনও মাথাব্যথা নেই পরিচালক কিংবা অভিনেতা কারোরই।

এ প্রসঙ্গে নির্মাতা রাজকুমার হিরানি বলেছিলেন, শাহরুখ খুবই সাহসী অভিনেতা। শাহরুখ জানে, কোন সিনেমা দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ।

তিনি আরও বলেন, শাহরুখ সব সময় ব্যবসার কথা ভেবে সিনেমা করেন না। বরং ‘ডানকি’ করেছেন সমাজের প্রতি তার দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই সিনেমাকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, এবার থেকে প্রত্যেক বছরই নতুন নতুন চমক দেবেন তিনি। এবার বিশাল ভরদ্বাজের হাত ধরে কিং খান যে সেকথাই রাখতে চলেছেন তার প্রমাণ পাওয়া গেল।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাহরুখ খান,পাঠান,জাওয়ান,ডানকি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close