reporterঅনলাইন ডেস্ক
  ০১ জানুয়ারি, ২০২৪

মাহির ট্রাক পার হলো নৌকায়

বর্তমানে নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এতে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ট্রাক মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন এই অভিনেত্রী।

মাহি তার নির্বাচনী প্রচারণায় ভোটাদের বাড়ি গেলে তাকে খুব সানন্দেই গ্রহণ করছেন সাধারণ মানুষ। তারা বলছেন চিত্রনায়িকার কথা শুনে অনেকেই তাকে ভোট দেবেন বলেও জানান। মুহূর্তেই এসব ঘটনার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সোমবার বছরের প্রথমদিনেও স্বামী রাকিব সরকারকে নিয়ে নির্বাচনী প্রচারণায় বেরিয়েছেন মাহি। আর সেই সময়ের দুটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন এই চিত্রনায়িকা। ক্যাপশনে লিখেছেন, বছরের প্রথমদিন নৌকায় করে ট্রাক পার হয়ে যাচ্ছে।

ওই ছবিতে দেখা যাচ্ছে, নৌকায় চড়ে নদী পার হচ্ছেন মাহি। সঙ্গে রয়েছেন নায়িকার স্বামী রাকিব সরকার। মাহির হাতে রয়েছে, তার নির্বাচনের প্রতীক ‘ট্রাক’।

দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। কিন্তু দলীয় মনোনয়নবঞ্চিত হয়ে তিনি রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তবে ১ শতাংশ ভোটারের স্বাক্ষরের গরমিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিলের পর প্রার্থিতা ফিরে পান তিনি।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি (শারমিন আক্তার নিপা)। তার প্রতীক ট্রাক। আর নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী। তিনি টানা ৩ বার ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত হন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাহিয়া মাহি,ট্রাক মার্কা,নৌকা,নৌকা মার্কা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close