reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০২৩

বাংলাদেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘মানুষ’

বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘মানুষ’ সিনেমাটি ভারতে মুক্তি পায় চলতি বছরের ২৪ নভেম্বর। ভারতের সঙ্গে মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়। এবার মুক্তি পাওয়ার বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে। ১৫ ডিসেম্বর ছবিটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অপরাধমূলক কাহিনি নিয়ে তৈরি ‘মানুষ’ চলচ্চিত্র। ছবিটি ভারতের নায়ক জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানির প্রযোজনায় গ্রাসরুট এন্টারটেইনমেন্টের ব্যনারে নির্মিত হয়েছে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিৎ, বিদ্যা সিনহা মিম, জিতু কমল ও সুস্মিতা চট্টোপাধ্যায়।

এটি ২৪ নভেম্বর ২০২৩ সালে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে একই সঙ্গে বাংলা ভাষা ও হিন্দি ভাষার ডাবকৃত সংস্করণে মুক্তি পায়। ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও ছবিটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সম্ভব হয়নি। কিন্তু জাজ মাল্টিমিডিয়া নয়, ছবিটি এবার আনছে অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

সঞ্জয় সমদ্দার বলেন, ‘আমার অনেক দিনের ইচ্ছা পূরণ হচ্ছে। এটি আমার প্রথম ছবি। চেয়েছিলাম দুই দেশের দর্শক ছবিটি একসঙ্গে উপভোগ করুক। তিন সপ্তাহ পরে হলেও আমার দেশের মানুষ প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখতে পাবে।’

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানুষ,প্রেক্ষাগৃহ,সিনেমা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close