reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০২১

জীবনসঙ্গী রোশানকে নিয়েও থিতু হতে চান না শ্রাবন্তী

ফাইল ছবি

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী তার জীবনসঙ্গী নিয়ে কিছুতেই থিতু হতে পারছেন না। এবার তৃতীয় বিবাহ বিচ্ছেদের জন্যে আদালতের শরণাপন্ন হয়েছেন তিনি। অবশ্য বিবাহ বিচ্ছেদের আবেদন করার আগেই নতুন এক ব্যবসায়ীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম-সম্পর্ক নিয়েও আছে প্রকাশ্য গুঞ্জন।

হিন্দুস্তান টাইমসের এক খবরে বলা হয়, ১৬ সেপ্টেম্বর রোশানের আইনজীবীর কাছে শ্রাবন্তীর একটি লিগ্যাল জবাব পৌঁছায়। ওই লিগ্যাল পত্রে উল্লেখ করা হয়, রোশানের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে সম্ভব নয়। তাই আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন তিনি। সেই মামলায় আগামী ১০ ডিসেম্বর শুনানির কথা। বিবাহ বিচ্ছেদের আবেদনে রোশনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ করেছেন শ্রাবন্তী।

সংসার জীবনে নানা আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পাওয়ার কথা জানিয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু রোশানের সঙ্গে সেই সুখও আর স্থায়ী হলো না। এবার নতুন করে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমে জড়ালেন তিনি।

এদিকে, এত কিছুর পরও তিক্ততা ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশান সিং। শ্রাবন্তীর অভাববোধ বুঝিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট দিচ্ছেন রোশান। রোশান তার ইনস্টাগ্রাম স্টোরিতে যুগলদের ভিড়ে একা দাঁড়িয়ে থাকা এক যুবকের ছবি পোস্ট করে লেখেন, ‘মাই কন্ডিশন’। এর মাধ্যমে রোশান বোঝাতে চাইছেন, শ্রাবন্তীকে ছাড়া তিনি বড় একা!

সর্বশেষ গত বুধবার প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন রোশান। প্রয়াত এ তারকার ছবি দিয়ে রোশান বোঝাতে চেয়েছেন, সুশান্তের মতো তিনিও নিঃসঙ্গ। সুশান্তের মতো হতাশা, অবসাদে ডুবে যাচ্ছেন রোশান। সুশান্তের মতো তিনি নিজেকে শেষ করেও দিতে পারেন!

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলকাতা,অভিনেত্রী,শ্রাবন্তী,স্বামী রোশান,থিতু,বিবাহ বিচ্ছেদ,আবেদন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close