হুমায়ুন কবির কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০২১

যে কারণে টিকা নেয়ার সময় মুখ ভেংচি দিয়েছিলেন কুদ্দুস বয়াতি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলা হাসপাতালে গত ১৬ ফেব্রুয়ারি করোনার টিকা নিয়েছেন লোকসংগীত শিল্পী কদ্দুস বয়াতী।তার বাড়ি কেন্দুয়া উপজেলা কান্দিউড়া ইউনিয়নের দীর্ঘলকুশা (রাজিবপুর) গ্রামে।

এসময় হাসপাতালে ডাক্তার, নার্সসহ আরো অনেকের উপস্থিতিতে কদ্দুস বয়াতী টিকা নেয়ার সময় কোন ব্যক্তি একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে দেন।

টিকা নেয়ার সময় এমন ছবি কে তুলে ফেসবুকে পোষ্ট করেছে তার সঠিক কোন নাম বা ফেইসবুক পেইজের নাম জানা যায়নি।

তবে করোনাভাইরাসের টিকা নিতে গিয়ে এ কেমন ছবি তুললেন কুদ্দুস বয়াতি! বা এমন করলেন কেন? এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে লাইক কমেন্ট।

ছবিটি দেখে ধারনা করা হয়েছে- কুদ্দুস বয়াতি করোনাভাইরাসের টিকা নিতে গিয়ে তিনি প্রচণ্ড ব্যথা পেয়েছেন। যে কারণে কদ্দুস বয়াতী মুখ ভেংচি দিয়েছেন। বয়াতীর এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে মানুষের টিকা নেয়ার আগ্রহ কমে যাবে না তো? এনিয়ে ও সচেতন মহলের মাঝে চলছে আলোচনা।

এই ছবির বিষয়ে শুক্রবার সন্ধ্যায় কুদ্দুস বয়াতীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি একজন লোকসংগীত শিল্পী অভিনয় গান আমার পেশা। আমি করোনাভাইরাস থেকে মানুষকে সুরক্ষিত রাখতে গান পরিবেশ করেছি।

এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য করোনাভাইরাসের টিকা এনে দিয়েছেন। আমি ও করোনাভাইরাসের টিকা গ্রহন করেছি। আমি আমরা সবাই মিলে আবার ঘুরে দাঁড়াব ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। আমরা যারা গান পরিবেশন করি, আমরা আবার অভিনয় করব গান গাইব।

এই আনন্দে আমি আত্মহারা হয়ে একটু অভিনয়ের মাধ্যমে টিকা গ্রহন করেছি। তবে কে বা কারা আমার অ-জানতে এমন একটি অ্যাঙ্গেল থেকে ছবিটি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে, তা আমি বলতে পারব না।

টিকা নেয়ার এমন ছবি দেখে মানুষের টিকা নেয়ার আগ্রহ কমে যাবে না তো? এ প্রশ্নের জবাবে কদ্দুস বয়াতী বলেন, ছবি দেখে মানুষের টিকা নেয়ার আগ্রহ কমবে না। সারা দেশের দেশের মানুষ আমাকে জানে আমি অভিনয় করে কথা বলতে পছন্দ করি। তাছাড়া আমার ফেসবুক পেজে টিকা নেয়ার একটি ভিডিও পোষ্ট করছি এতে বিস্তারিত বলা আছে।

তিনি আরো বলেন, আমি ভাল আছি সুস্থ আছি। আমার খুব আনন্দ হচ্ছে। আবার আমি গানের জগতে ফিরব। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টিকা নেয়া,ভেংচি,কুদ্দুস বয়াতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close