বিনোদন প্রতিবেদক

  ২৮ মার্চ, ২০১৮

২ বছর পর একসঙ্গে তৌসিফ-ফারিয়া

রঞ্জন একটা প্রাইভেট বিশ্বদ্যিালয়ে এমবিএ করেছে। সুচিত্রা নামের একটা মেয়ের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তার। পরিচয়টা বন্ধুত্বে রুপ নিতে বেশি দেরি হয়নি। খুব দ্রতই ফোন নাম্বার বিনিময় হয়, কথা চলতে থাকে অনেক দিন। এরপর দুজনে মত দিল তাদের দেখা করা উচিত।

এদিকে রঞ্জনের স্বপ্নে ধ্যানে কেবলই সুচিত্রা। কোনো কিছুতে মনোযোগ নেই। আদনান রঞ্জনের বন্ধু। সে রঞ্জনকে বোঝাতে চেষ্টা করে! প্রেম করারও একটা লিমিট থাকা চাই। বন্ধুরা কেউই সুচিত্রা মেয়েটিকে ঠিক পছন্দ করতে পারে না। সম্পর্কের তিন মাসের মাথায় হঠাৎ সুচিত্রাা ফোন বন্ধ। ফেসবুকে একাউন্টও ডি-অ্যাকাটিভ। রঞ্জনের মাথা এলোমেলো হয়ে পড়ে।

এর আগে একদিন সুচিত্রাকে ওর বাড়ির সামনে নামিয়ে দিয়েছিল রঞ্জন। রঞ্জন সুচিত্রার বাড়িতে গিয়ে হাজির, এক ভদ্রলোক দরজা খুলে দেন। সূচিত্রার কথা জানতে চাইলে রঞ্জনকে ঘরে নিয়ে বসান। কথা শুরু করেন এইভাবে—প্রতি তিনমাস পর পর কেউ না কেউ এসে সুচিত্রার খোঁজ করে। তাদের প্রত্যেকের সঙ্গেই নাকি সুচিত্রা পরিচয় হয় ফেসবুকে। একই নাম্বার থেকে সুচিত্রা তাদের সঙ্গে কথা বলে। অথচ প্রায় ৫ বছর আগে সুচিত্রা মারা গেছে।

এমন একটি নাটকীয় গল্প দেখা যাবে ‘সূচিত্রা রহস্য’ শিরোনামের একটি একক নাটকের গল্পে। মাসুম শাহরীয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন এল আর সোহেল।

এই নাটকটির মধ্য দিয়ে দুই বছর পর একসঙ্গে অভিনয় করলেন ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ তৌসিফ মাহবুব ও শবনম ফারিয়া। নাটকটিতে আরো অভিনয় করেছেন ফারহাদ বাবু, পাভেল, জামান, শিফা ও আজাহার।

নাটকটি নিয়ে নির্মাতা বলেন, নাটকটির গল্পে দর্শক নতুন কিছু পাবে। আর অভিনয়ের কথা বলতে গেলে দুজনই ভালো অভিনয় করেছে। আশা রাখছি দর্শকদের ভালো লাগবে। নাটকটি শীঘ্রই যেকোনো বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

পিডিএসও/নেহাল/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তৌসিফ মাহবুব,শবনম ফারিয়া,নাটক,সূচিত্রা রহস্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist