পবিপ্রবি প্রতিনিধি :

  ১৮ জানুয়ারি, ২০২৩

‘খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীরা খারাপ কাজ হতে নিজেকে দূরে রাখতে পারে’

ছবি : প্রতিদিনের সংবাদ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ভিসি প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেছেন, বর্তমান সরকার খেলাধুলার ওপর বেশি গুরুত্বারোপ করেছে। তাই আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও খেলাধুলার প্রতিটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। খেলাধুলার মাধ্যমে একজন শিক্ষার্থী সকল খারাপ কাজ হতে নিজেকে দূরে রাখতে পারে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর ২টায় পবিপ্রবি ল' প্রিমিয়ার লীগের (ক্রিকেট) চতুর্থ আসরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আইন ও ভূমি প্রশাসন অনুষদের বিভাগীয় চেয়ারম্যান এম. এ রহিম। অনুষদের উপস্থিত অন্যান্য শিক্ষকবৃন্দরা হলেন সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম মাসুম, সহকারী অধ্যাপক সউদ বিন আলম ও সহকারী অধ্যাপক মো. রহমত সরকার। এ ছাড়াও উপস্থিত ছিলেন পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক।

উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানের শেষে ল’ থান্ডার্স বনাম ল’ স্ট্রাইকার্স এর মধ্যকার খেলা বেলা আড়াইটায় অনুষ্ঠিত হয়। এর আগে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য মাঠে ব্যাট করে লীগটির উদ্বোধন করেন। ল' প্রিমিয়ার লীগের এবারের আসরের আয়োজক আইন ও ভূমি প্রশাসন অনুষদের চতুর্থ ব্যাচের (নৈর্ঋত-০৪) শিক্ষার্থীরা।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খেলাধুলা,শিক্ষার্থী,পটুয়াখালী   বিজ্ঞান ও প্রযুক্তি   বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close