স্ত্রীর মামলায় মীরাক্কেল তারকা কায়কোবাদ গ্রেফতার

প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ২০:১৭

চবি প্রতিনিধি

যৌতুকের টাকা দাবি করে স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগে মীরাক্কেল তারকা মো. কায়কোবাদকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার নিজ বাড়ি থেকে তাকে থেকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা থানায় নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা চুয়াডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) আহসানুর রহমান। তিনি বলেন, তার স্ত্রীর মামলার প্রেক্ষিতে আমরা তাকে খাগড়াছড়ি থেকে গ্রেফতার করেছি।

মামলার বিষয়ে কায়কোবাদের স্ত্রী নাজনীন ইসলাম শিউলী বলেন, বিবাহের পর থেকে যৌতুকের দাবিতে কায়কোবাদ প্রায়শই আমাকে মারধর করে। তাই তার বিরুদ্ধে মামলা করেছি।’

গত ১৯ জুলাই যৌতুকের দাবিতে মারধর ও নির্যাতনের কথা উল্লেখ করে চুয়াডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন নাজনীন ইসলাম শিউলী। অভিযোগপত্রে তিনি বলেন, গত ৭ মাস আগে শরীয়াহ মোতাবেক তাদের বিবাহ হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে কায়কোবাদ ও তার বাবা-মা বাদীর কাছে যৌতুকের টাকা দাবি করে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। সংসার ধরে রাখার স্বার্থে তার পরিবার ৫ লাখ টাকা প্রদান করে৷ বিবাদী এতে সন্তুষ্ট না হয়ে আরও ২০ লাখ টাকা দাবি করে। গত ১৩ ফেব্রুয়ারি রাতে বিবাদী তার বাড়িতে এসে লাঠি দিয়ে আঘাত করে এবং চুল ধরে টেনেহিঁচড়ে ফেলে দেয়।

অভিযুক্ত কায়কোবাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী। গতবছর ৩০ এপ্রিল তার বর্তমান স্ত্রীর করা ধর্ষণ মামলায় কারাগারে ছিলেন তিনি। শর্তসাপেক্ষে জামিনে এসে তাকে বিবাহ করেন কায়কোবাদ। তিনি ২০১৬ সালে জি-বাংলার অন্যতম অনুষ্ঠান ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৯’-এ সেরা দশে ছিলেন। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও তিনি তারকা হিসেবে পরিচিত ছিলেন।

পিডিএসও/এসএম শামীম