তহিদুল ইসলাম, জাবি

  ২৪ জুলাই, ২০১৮

জাবিতে দিনব্যাপী স্থিরচিত্র প্রদর্শনী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রের আয়োজনে স্থিরচিত্র প্রদর্শনী শুরু হয়েছে। প্রদর্শনীটি মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

আজ বেলা সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের করিডোরে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে স্থিরচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। উদ্বোধনের পর উপাচার্য প্রদর্শিত স্থিরচিত্রগুলো ঘুরে ঘুরে দেখেন।

এ সময় প্রক্টর সিকদার মো. জুলকারনাইন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক বশির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। একটি ইংরেজি দৈনিক ও একটি ব্যাংকের উদ্যোগে ‘জীবনের জয়গান উৎসব’ শিরোনামে স্থিরচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে, আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে চলচ্চিত্র প্রদর্শনী ও সন্ধ্যায় সেলিম আল দীন মুক্তমঞ্চে জনপ্রিয় ব্যান্ড দল ‘জলের গান’-এর পরিবেশনায় কনসার্ট অনুষ্ঠিত হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্থিরচিত্র প্রদর্শনী,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,জাবি,অধ্যাপক ফারজানা ইসলাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist