আবু সাইদ খোকন, আমতলী (বরগুনা)

  ২১ সেপ্টেম্বর, ২০২১

আমতলীর দোকানে দোকানে ভিডিওতে অশ্লীল ছবি

বরগুনার আমতলী উপজেলা সদরের বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার এবং স্কুল-কলেজের আশপাশের মুদি ও চায়ের দোকানে ক্রেতা ভিড়াতে দিন-রাত টিভি-সিডি চালিয়ে অশ্লীল ছবি প্রদর্শনের অভিযোগ উঠেছে। আবার একই সাথে চলছে কেরাম বোর্ড খেলার নামে জুয়া। বিষয়টি এলাকার শিক্ষক এবং সচেতন মহল বারবার সংশ্লিষ্ট প্রশাসনকে অবগত করলেও তাদের চোখের সামনে এসব ঘটনা চলছে। বছরের পর বছর ধরে বিপদগামী হচ্ছে ছাত্র-যুবকরা।

সচেতন মহলের অভিযোগ, যেখানে সেখানে কেরাম বোর্ড খেলা চালু রয়েছে। চালু রয়েছে টিভি-সিডি। অনেকে টিভি এবং সিডি নেশা হিসেবে বেছে নিয়েছে। এর মধ্যে উপজেলার আমড়াগাছিয়া বাজার এলাকায় ৩/৪টি কেরাম বোর্ডে নিয়মিত জুয়া খেলা হয় বলে স্থানীয়রা জানান। 

এসব স্পটগুলোতে প্রতিদিন সকাল ৯টা থেকেই শুরু হয়ে যায় সিডি দেখা। আর চলে রাত ৯/১০টা পর্যন্ত। আমতলী উপজেলার ৭ ইউনিয়নে কমপক্ষে শতাধিক স্থানে চলছে কেরাম বোর্ড খেলার নামে জুয়া খেলা। চায়ের দোকান এবং মুদি দোকানে ভিড় জমাচ্ছে প্রাইমারি স্কুল থেকে শুরু করে মাদ্রাসা ও কলেজের ছাত্ররা। 

বিদ্যালয়ের শিক্ষকরা জানান, অশ্লীল ছবি দেখার নেশায় আশক্ত হয়ে এবং কেরাম বোর্ড খেলার নেশায় ছাত্ররা স্টলগুলোতে দীর্ঘ সময় কাটায়। বেলা শেষে বাড়ি ফিরে খাওয়া-দাওয়া শেষে আবারও সেসব স্থানে ভিড় জমায়। নেশায় যুক্ত হয়ে উপজেলার ছাত্রছাত্রী ও যুব সম্প্রদায় তাদের সংসারে অশান্তি সৃষ্টি করছে। পরিবারের সন্তানরা এ খেলায় নিয়োজিত হয়ে তাদের লেখাপড়া সমূলে বিনাশ করছে।

আমতলী থানার পরিদর্শক মো. শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে এবং  প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অশ্লীল ছবি,আমতলী,ভিডিও,জুয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close