উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজারে উখিয়া ও টেকনাফে রবিবার ভোরে কথিত বন্দুকযুদ্ধে দুজনের নিহতের কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।নিহতদের একজনের পরিচয় জানাতে পারলেও অপরজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি সীমান্তরক্ষী এ বাহিনী। 

নিহতরা মাদক কারবারি বলে দাবি করেছে বিজিবি।

কক্সবাজার-৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, রবিবার ভোরে উখিয়ার রেজুআমতলী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান প্রবেশ করবে এমন সংবাদে টহল জোরদার করে বিজিবি। এ সময় ৪-৫ জনের একটি দল প্রবেশের চেষ্টাকালে তাদের থামানোর সংকেত দেওয়া হয়। কিন্তু তারা না থেমে বিজিবির উদ্দেশ্যে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একজনের মরদেহসহ ইয়াবা অস্ত্র উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ শাহজাহান (২৭)। তিনি উখিয়া উপজেলা সদরের ডেইলপাড়া এলাকার সৈয়দ নূরের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও ইয়াবা পাচারের অন্তত ১০টি মামলা রয়েছে বলে দাবি করেছে বিজিবি।

এদিকে টেকনাফ-২ বিজিবির সদস্যদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আরো একজনের নিহতের কথা জানালেও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,বন্দুকযুদ্ধ,মাদক কারবারি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close