ধামরাই(ঢাকা) প্রতিনিধি

  ০৩ ডিসেম্বর, ২০২০

কাবিনে টাকা বৃদ্ধির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার কাজী

ঢাকার ধামরাইয়ে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় কাজী ইউসুফ আলী (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে ধামরাই থানা পুলিশ।

বৃস্পতিবার বিকালে ধামরাই পৌর শহরের তালতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কাজী ইউসূফ আলী ধামরাই পৌরসভায় ৯নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি দীর্ঘদিন যাবত মোঃ আমীর হোসেনের বাড়িতে ভাড়া থাকেন।

অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, কাজী ইউসুফ আলীর কাছে তার বিয়ের কাবিননামা করতে গেলে ভুক্তভোগী তার কাবিননামায় এক লক্ষ টাকার জায়গায় তিন লক্ষ টাকা করে দেওয়ার কথা বললে কাজী ইউসুফ আলী তাকে বলে- করে দেওয়া যাবে তবে খরচ একটু বেশি হবে। পরে আমি তার কথায় রাজি হলাম। তখন কাজী আমাকে বলে এখানে সব কাগজপত্র নেই। আর কাজটা করতে হবে একটু গোপন জায়গায়। এই কথা বলে আমাকে তার বাসায় নিয়ে যায়। পরে তার ঘরের ভিতরে নিয়ে জোর করে কাজী আমাকে ধর্ষণ করে। পরে আমি বুধবার ধামরাই থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করি। 

এই বিষয়ে ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, ধামরাই পৌরসভার কাজী ইউসূফ আলী ১ লক্ষ টাকার কাবিননামা ৩ লক্ষ টাকা করে দেয়ার প্রলোভন দেখিয়ে সুকৌশলে ঐ গার্মেন্টস কমীকে তার ঘরের ভিতরে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করেন। ভুক্তভোগির অভিযোগে আজ অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় কাজী ইউসূফ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাকে কোটে প্রেরণ করা হবে।

কাবিন,টাকা,ধর্ষণ,কাজী,গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়