খালেকুজ্জামান পান্নু, পাবনা

  ০৫ জুন, ২০২০

পাবনায় স্ত্রী কন্যাসহ ব্যাংক কর্মকর্তার মবদেহ উদ্ধার

পাবনায় ভাড়া বাসা থেকে স্ত্রী ও পালিত কন্যাসহ অবসরপ্রাপ্ত এক ব্যাংক কর্মকর্তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে পাবনা শহরের দিলালপুর মহল্লার ফায়ার সার্ভিস স্টোশনের পাশে আব্দুল খালেকের বাড়ি থেকে মরদেহ ৩টি উদ্ধার করা হয়। বাসার মুল্যবান মালামাল লুট হয়েছে। এ হত্যাকাণ্ডে ডাকাত চক্র জড়িত বলে পুলিশ ধারণা করছে।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশিচত করে জানান, সাবেক কৃষি ব্যাংক কর্মকর্তার বাসায় কোনও সারাশব্দ না পেয়ে এলাকাবাসী পুলিশকে জানায়। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে শহরের ফায়ার সার্ভিস স্টোশনের পাশে আব্দুল খালেকের বাড়ির ভাড়াটিয়ার বাসায় ঢুকে ঘর থেকে ভাড়াটিয়া রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার (৬৫) তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও পালিত কন্যা সানজিদা খাতুন (১৩) এর মরদেহ ৩টি উদ্ধার করা হয়। মরদেহের শরীরে কোপানোর দাগ রয়েছে। নিহত আব্দুল জব্বার নিঃসন্তান হওয়ায় সানজিতা খাতুনকে কন্যা হিসেবে পালন করতেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, দুই তিন দিন আগে কোন এক সময়ে তাদের হত্যার পর বাসার মুল্যবান মালামাল লুটে নেয়া হয়েছে। ঘটনার সাথে ডাকাত চক্র জড়িত বলে প্রথমিকভাবে পুলিশ ধারনা করছে। পুলিশ উদ্ধারকৃতদের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পাবনা থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশী অভিযান চলছে বলে জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,মরদেহ,উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close