রংপুর ব্যুরো

  ১০ ডিসেম্বর, ২০১৮

রংপুর বিভাগে সেরা ভ্যাট দাতার সম্মাননা পেলেন ১৭ জন

‘ভ্যাট দিচ্ছে জনগণ- দেশের হচ্ছে উন্নয়ন’ স্লোগানকে সামনে রেখে রংপুরে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০১৮। সোমবার সকালে নগরীর কামাল কাছনাস্থ কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর কার্যালয়ে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়।

পরে রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টার অডিটরিয়ামে ‘রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে ভ্যাটের গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভা ও রংপুর বিভাগের সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুরের কমিশনার মোহাম্মদ আহসানুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (গ্রেড-১) (শুল্কনীতি ও আইসিটি) ফিরোজ শাহ আলম।

বিশেষ অতিথি ছিলেন— কর অঞ্চল রংপুরের কর কমিশনার ফজলুর রহমান, রংপুর চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তবা হোসেন রিপন, রংপুর মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন।

অনুষ্ঠানে কি-নোট উপস্থাপন করেন অতিরিক্ত কমিশনার আব্দুল মান্নান সরদার। এসময় ২০১৭-১৮ অর্থবছরে সেবা, উৎপাদন ও ব্যবসা ক্যাটাগরিতে রংপুর বিভাগের সেরা ১৭ জন ভ্যাটদাতাকে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়া হয়।

সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীরা হলেন— মেসার্স জলিল বিড়ি ফ্যাক্টরী-কুড়িগ্রাম, টেরডেস হোম ফাউন্ডেশন- কুড়িগ্রাম, ওয়ালটন প্লাজা-কুড়িগ্রাম, এসকেএস ইন-গাইবান্ধা, মেসার্স বাজাজ প্যালেস-গোবিন্দগঞ্জ-গাইবান্ধা, সরদার প্লাষ্টিক ইন্ডাস্ট্রিজ-বিসিক শিল্প নগরী, ঠাকুরগাঁও, গোওসিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট-ঠাকুরগাঁও, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, পর্যটন মোটেল-দিনাজপুর, ওয়ালটন প্লাজা-দিনাজপুর, সাকিব গুল কোম্পানী-সৈয়দপুর, নীলফামারী, মেসার্স জামান এন্ড সন্স-নীলফামারী, কাজী এন্ড কাজী টি এস্টেট লিঃ-তেঁতুলিয়া, পঞ্চগড়, ওয়ালটন প্লাজা- পঞ্চগড়, হরিণ বিড়ি ফ্যাক্টরী-হারাগাছ, রংপুর, বৈশাখী মিষ্টি মেলা-রংপুর, ওয়ালটন প্লাজা-রংপুর ও আকিজ বিড়ি ফ্যাক্টরী লিঃ-কালীগঞ্জ, লালমনিরহাট।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,সেরা ভ্যাট দাতা,সম্মাননা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close