রূপগঞ্জ প্রতিনিধি

  ১৭ জুলাই, ২০১৮

রূপগঞ্জে গৃহবধূর আত্মহত্যা না হত্যা?

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শ্বশুর বাড়ির লোকজনের গালাগাল ও বিভিন্ন ধরনের মানসিক যন্ত্রণা, অত্যাচার সইতে না পেরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে উপজেলার ভূলতা ইউনিয়নের ভায়েলা এলাকায় ঘটে এ ঘটনা। নিহত কারিমা বেগম (২৪) উপজেলার কাঞ্চন পৌরভার আতলাশপুর এলাকার মৃত আফজাল হোসেনের মেয়ে।

নিহত কারিমার মায়ের লিখিত অভিযোগ থেকে জানা যায়, গত ৮ বছর পূর্বে উপজেলার ভায়েলা পশ্চিমপাড়া এলাকার রমিজ উদ্দিনের ছেলে আলী আজগর (৩২) সাথে বিয়ে হয়। তাদের সংসারে আরেফিন (৬) মেয়ে ও ৬ মাসের ছেলে আতিক রয়েছেন।

অভিযোগ থেকে আরও জানা যায়, গত ৩০ জুন নিহত মরিয়ম বেগম তার স্বামী আলী আজগর, শাশুড়ি আমেলা বেগমসহ পরিবারের লোকজনের যন্ত্রণা সইতে না পেরে বাপের বাড়ি চলে আসে।

নিহত কারিমার মা মরিয়ম বেগম জানান, পরে গত ৮ জুলাই আলী আজগরসহ তার শ্বশুর বাড়ির লোকজন আমার মেয়েকে আর যন্ত্রণা ও অত্যাচার করবেন না বলে কথা দিলে মেয়েকে তাদের সাথে শ্বশুর বাড়িতে পাঠাই। মেয়ে আমাকে মোবাইল ফোনের মাধ্যমে জানায়, পূর্বের ন্যায় আমাকে অত্যাচার ও যন্ত্রণা শুরু করেছে। এমন সংবাদ জানতে পেরে আমি গত ১৬ জুলাই বিকালে মেয়ের বাড়িতে গিয়ে জানতে পারি মেয়ে আত্মহত্যা করেছে। তিনি আরও জানান, মেয়ের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনার সম্পর্কে জানতে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির জানান, গৃহবধূ কারিমা আত্মহত্যা করেছে না হত্যার শিকার হয়েছে তা নিশ্চিত হতে ময়নাতদন্ত রিপোর্ট আসলে জানা যাবে। নিহতের মা মরিয়ম বাদী হয়ে অভিযোগ করেছেন। আলী আজগর, আমেলা বেগম, সেলিনা অভিযুক্তদের বিরোদ্ধে মামলা নেওয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৃহবধূ,হত্যা,আত্মহত্যা,নির্যাতন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist