reporterঅনলাইন ডেস্ক
  ১১ মার্চ, ২০১৮

নদীতে শিশু নিখোঁজ : ৯ ঘণ্টা পর উদ্ধার

গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে কাপড় কাচতে গিয়ে নিখোঁজ হওয়া শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর দেড়টায় নিখোঁজ হওয়া ওই শিশুর মরদেহ রাত সাড়ে ১০টায় উদ্ধার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার করে। নিহত শিশুর সানজিদা আক্তার (৯) কালীগঞ্জ পৌর এলাকার ভাদার্ত্তী (দক্ষিণ পাড়া) গ্রামের পারভেজ মিয়ার মেয়ে। সে স্থানীয় বেসরকারি স্কুল ইন্টারভিটায় তৃতীয় শ্রেণিতে পড়ত।

স্থানীয় সূত্রে জানা গেছে, সানজিদার বাবা-মা স্থানীয় গার্মেন্টসে চাকরি করেন। প্রতিদিনের মতো সানজিদার বাবা-মা সন্তানকে বাসায় রেখে কর্মস্থলে চলে যান। গতকাল দুপুর দেড়টার দিকে সানজিদা প্রতিবেশী অন্য শিশুদের সঙ্গে ভাদার্ত্তী পুরাতন এসআর অফিস-সংলগ্ন শীতলক্ষ্যা নদীর ঘাটে কাপড় কাচতে যায়। এক পর্যায়ে সানজিদা ঘাটে বসে থাকলেও সাথের শিশুরা গোসল করে বাড়ি চলে যায়। তারপর সন্ধ্যায় কর্মস্থল থেকে বাসায় ফিরে বাবা-মা মেয়ের কোনো সন্ধান না পেয়ে নদীর ঘাটে গিয়ে পরিষ্কার করার জন্য নিয়ে যাওয়া জামা-কাপড় দেখতে পায়। পরে সন্ধ্যা ৭টার দিকে কালীগঞ্জ ফায়ার স্টেশনে খবর দেওয়া হয়।

কালীগঞ্জ ফায়ার স্টেশনের ইনচার্জ আব্দুল সাত্তার মোল্লা জানান, ঘটনাস্থলে এসে তারা তল্লাশি চালান। কিন্তু তাদের স্টেশনের অধীনে কোনো ডুবুরি না থাকায় টঙ্গী ফায়ার স্টেশনে ডুবুরির জন্য খবর দেওয়া হয়। রাত সাড়ে ১০টার দিকে টঙ্গী থেকে ডুবুরি ঘাটের অদূরেই নদীর তলদেশ থেকে সানজিদার মরদেহ উদ্ধার করে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শীতলক্ষ্যা নদী,শিশু নিখোঁজ,কালীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist