reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০১৯

পোড়া তেলের দায়ে স্কয়ার হাসপাতালের ক্যান্টিনকে জরিমানা

ঢাকার পান্থপথের স্কয়ার হাসপাতালের ক্যান্টিনে খাবার রান্না করা হয় পোড়া তেলে। এজন্য এই ক্যান্টিনকে সোমবার ১ লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার অভিযানে স্কয়ার হাসপাতালের ক্যান্টিনে আমরা দেখতে পাই, ওখানে এমন কিছু কাজ হচ্ছে যার ফলে ভোক্তা অধিকার ক্ষুণœ হচ্ছে। তাদের ক্যান্টিনে পোড়া তেলে রান্না করতে দেখা গেছে।

এছাড়া ক্যান্টিনে আমদানিকারকের স্টিকার ছাড়া বিদেশি পণ্য বিক্রি করা হচ্ছে। ভোক্তার অধিকার ক্ষুন্ন করার জন্য তাদের ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

একইসঙ্গে ক্যান্টিনে খাদ্য নিরাপত্তা নিশ্চিতসংক্রান্ত নির্দেশনা দেওয়ার জন্য তাদের কাল মঙ্গলবার বিকেল ৪টায় অধিদফতরের অফিসে ডাকা হয়েছে। অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

এর আগে গত শনিবার নোংরা-অস্বাস্থ্যকর পরিবেশে রোগীর খাবার তৈরির অভিযোগে রাজধানীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ধানমন্ডি শাখায় অভিযানে তাদের মেডিসিন কর্নার, ম্যাকস কর্নার ও ক্যান্টিনকে ৪ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্কয়ার হাসপাতাল,জরিমানা,ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর,ভোক্তা অধিকার সংরক্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close