reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জুলাই, ২০২০

মার্কেন্টাইল ব্যাংকের ৭টি আউটলেট উদ্বোধন

বিশ্বব্যাপী করোনা মহামারিতে স্থবির জনজীবনে ব্যাংকিংসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মার্কেন্টাইল ব্যাংক দেশের বিভিন্ন স্থানে নতুন সাতটি এজেন্ট ব্যাংকিং আউটলেট গত মঙ্গলবার উদ্বোধন করেছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কামরুল ইসলাম চৌধুরী ভার্চুয়ালি সাতটি এজেন্ট ব্যাংকিং আউটলেটের কার্যক্রম উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এএমডি মতিউল হাসান ও স্বাগত বক্তব্য দেন ডিএমডি ও সিএসবিও আদিল রায়হান।

এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহকরা আঙুলের ছাপ শনাক্তকরণের মাধ্যমে সহজেই বিভিন্ন ব্যাংক হিসাব ও সঞ্চয় প্রকল্প খোলা, অর্থ জমা ও উত্তোলন, স্থানান্তর ও রেমিট্যান্সসহ অন্যান্য ব্যাংকিংসেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও অতি সত্বর এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইউটিলিটি বিল জমা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের বেতন-ভাতা গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ফি প্রদানসহ অন্যান্য পরিসেবা চালু করা হবে বলে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম চৌধুরী জানান। মার্কেন্টাইল ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের দ্রুত সম্প্রসারণ গ্রাহকসেবা এবং সন্তুষ্টিকে নতুন মাত্রায় উন্নীত করবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

নতুন উদ্বোধনকৃত সাতটি আউটলেট হচ্ছে - নোয়াখালীর সোনাইমুড়ীর বাংলাবাজারে মনি কমিউনিটি সেন্টার ও বেগমগঞ্জের ছয়ানী বাজারে এম আর ট্রেডিং, রাঙ্গামাটির লংগদুর মাইনীমুখ বাজারে মেসার্স সানি এন্টারপ্রাইজ, গাইবান্ধার গোবিন্দগঞ্জের বিরাট, ধনিয়াল-এ তন্বী লাইব্রেরি অ্যান্ড স্টেশনারিজ, নওগাঁ সদরের ইসলামপুর রোডে তরুলতা টেলিকম ও মান্দা চৌবাড়িয়া বাজারে আল সাইফ ট্রেড এবং দিনাজপুরের ঘোড়াঘাটের আজাদ মোড়ে মেসার্স ভাই ভাই এজেন্সী। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close