নিজস্ব প্রতিবেদক

  ২০ মে, ২০১৯

এফবিসিসিআই নেতাদের দায়িত্ব গ্রহণ

উদীয়মান অর্থনীতিকে এগিয়ে নেওয়ার প্রত্যয় জানিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিআইয়ের নতুন সভাপতি শেখ ফজলে ফাহিম। গতকাল রোববার রাজধানীর মতিঝিলের এফবিসিসিআই ভবনে শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে নবনির্বাচিত পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ শেষে তিনি এ কথা বলেন।

এফবিসিসিআইর সদ্য বিদায়ী সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন এ দায়িত্বভার নতুন সভাপতির কাছে অর্পণ করেন।

বিদায়ী সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, ‘সাবেক সব সভাপতিরা বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন যে শেখ ফজলে ফাহিম ব্যবসায়ীদের এ শীর্ষ সংগঠনকে তার দক্ষতায় এগিয়ে নিতে সক্ষম হবেন। এই বিবেচনা থেকেই তাকে সভাপতি নির্বাচিত করা হয়েছে।’

এফবিসিসিআইয়ের (২০১৯-২০২১) মেয়াদের পরিচালনা পর্ষদে এ মেয়াদে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ কোল্ডস্টোরেজ অ্যাসোসিয়েশনের প্রতিনিধি মুনতাকিম আশরাফ। এ ছাড়া চেম্বার এবং অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে তিনজন করে আরো মোট ছয়জন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি হয়েছেন বাগেরহাট চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি থেকে প্রতিনিধিত্বকারী হাসিনা নেওয়াজ, চুয়াডাঙ্গা চেম্বার্স অব কমার্স থেকে দিলীপ কুমার আগরওয়ালা, জামালপুর চেম্বার্স অব কমার্স থেকে রেজাউল করিম রেজনু, বাংলাদেশ ইলেকট্রিকেল অ্যাসোসিয়েসন থেকে মীর নিজাম উদ্দিন আহমেদ, বাংলাদেশ গার্মেন্ট ম্যানুফ্যাকচারর্স অ্যান্ড এক্সপোটার্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধি সিদ্দিকুর রহমান, বাংলাদেশ সেকেন্ডারি কোয়ালিটি টিনপ্লেট ইসপোর্টার্স অ্যান্ড মার্চেন্টস অ্যাসোসিয়েশনের প্রতিনিধি নিজাম উদ্দিন রাজেশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close