নিজস্ব প্রতিবেদক

  ৩০ জানুয়ারি, ২০১৯

নতুন মুদ্রানীতি ঘোষণা আজ

২০১৮-১৯ অর্থবছরের দ্বিতীয়ার্ধের মুদ্রানীতি আজ বুধবার ঘোষণা করা হবে। গতকাল মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব কমিউনিকেশন্স অ্যান্ড পাবলিকেশন্সের মহাব্যবস্থাপক ও সহকারী মুখপাত্র জি এম আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ ব্যাংকের মূল ভবনের পঞ্চমতলায় জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে ২০১৮-১৯ অর্থবছরের দ্বিতীয়ার্ধের (জানুয়ারি-জুন ২০১৯) জন্য বাংলাদেশ ব্যাংকের মুদ্রানীতি-সংবলিত ‘মনিটারি পলিসি স্টেটমেন্ট’ প্রকাশের লক্ষ্যে একটি প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করবেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির।

মুদ্রানীতি নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন গভর্নর ও অন্য কর্মকর্তারা। এ ছাড়া অনুষ্ঠানে ২০১৮-১৯ অর্থবছরের দ্বিতীয়ার্ধের (জানুয়ারি-জুন ২০১৯) জন্য বাংলাদেশ ব্যাংকের মুদ্রানীতি-সংবলিত ‘মনিটারি পলিসি স্টেটমেন্ট’ প্রকাশ করা হবে। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ, চেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাডভাইজর, ডেপুটি গভর্নর, নির্বাহী পরিচালক, মহাব্যবস্থাপক ছাড়াও মুদ্রানীতি বিভাগের কর্মকর্তাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close