নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৭

ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পুর্ব) ইউনিয়নে পরিষদ সদস্য কাজল মিয়া (৩০)কে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। একই ইউনিয়নের অপর এক ইউপি সদস্যের কন্যা ও ৩ সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগে গত বুধবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করলে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়া হয়। গ্রেফতারকৃত কাজল মিয়া উপজেলার রামপুর গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের অপর এক ইউপি সদস্যের মেয়ে ও প্রবাসীর স্ত্রীকে গত ৫ আগস্ট রাতে ঘুমন্ত অবস্থায় দেশী অস্ত্র (ডেগার) দিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষন করেন ইউপি সদস্য কাজল মিয়া। এমন অভিযোগে প্রেক্ষিতে ঘটনার ৮ আগস্ট ধর্ষণের শিকার নারী হবিগঞ্জে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা করেন। বিচারক মামলাটি এফআইআর হিসেবে রুজু করার জন্য ওসি নবীগঞ্জ থানাকে নিদের্শ দেন। ওই দিন রাতেই নবীগঞ্জ থানায় মামলাটি এফআইআর হিসেবে রুজু হয়। এর প্রেক্ষিতে গত বুধবার দুপুরে রামপুর নতুন বাজার সংলগ্ন সেতুর কাছ থেকে কাজল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

নবীগঞ্জ থানার এসআই মাজহারুল ইসলাম ও এএসআই আক্তার হোসেন এর নেতৃত্ব দেন। গ্রেফতারকৃত ইউপি সদস্য কাজল মিয়ায় নিজেকে নির্দোষ দাবী করে বরেন, মামলাটি সাজানো ও ষড়যন্ত্র মূলক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist