কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২১ আগস্ট, ২০১৮

কোটালীপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের পাল্টাপাল্টি অভিযোগ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় শিক্ষিকার স্বামীর বিরুদ্ধে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ করা হয়েছে। এদিকে, বিষয়টি প্রায় ৩ লাখ টাকায় দফা রফা করা হয়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছিুক স্থানীয় একাধিক ব্যক্তি জানিয়েছেন।

এ ব্যাপারে স্কুল ছাত্রীর পিতা ও কোটালীপাড়া পৌরসভার সাবেক কাউন্সিলর গত ১৬ আগস্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মাহফুজুর রহমানের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে ওই স্কুল ছাত্রী ‘ধর্ষণের শিকার হয়নি’ দাবি করে ছাত্রীর মা গত রোববার ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

পিতার লিখিত অভিযোগে বলা হয়েছে, তার মেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী। গত ৮ আগস্ট সকাল ৮টায় মদনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বাড়িতে তার মেয়ে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়ানো শেষে বৃষ্টির মধ্যে শিক্ষিকা স্কুলে চলে যায়। তার মেয়ে শিক্ষিকার বাড়িতে অবস্থান করছিল। এক পর্যায়ে শিক্ষিকার স্বামী বাবুল মুন্সী তার মেয়েকে ডেকে একটি ঘরের মধ্যে দিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। পরে মেয়েকে উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ সার্জিক্যাল ক্লিনিকে ভর্তি করা হয়।

স্কুল ছাত্রীর মায়ের লিখিত অভিযোগে বলা হয়েছে, তার স্বামী দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকেন। মেয়ের কোন খোঁজ খবর রাখেন না। মেয়েকে হাতিয়ার করে সে বাবুলের বিরুদ্ধে অভিযোগ দিয়ে টাকা হাতিয়ে নিতে চেয়ে ছিল। মেয়ের ভবিষ্যৎ, ইজ্জত রক্ষা ও সমাজে যাতে মাথা উঁচু করে বাঁচতে পারে সে ব্যবস্থা গ্রহন করতে তিনি ইউএনও বরাবর লিখিত দাবি জানিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close