আন্তর্জাতিক ডেস্ক

  ০৯ ডিসেম্বর, ২০১৯

এবার ত্রিপুরায় দলবদ্ধ ধর্ষণের পর পুড়িয়ে হত্যা

ভারতের হায়দরাবাদ শহরে এক তরুণী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণের পর পুড়িয়ে হত্যা নিয়ে দেশটিতে বিক্ষোভ চলার মধ্যেই ত্রিপুরা রাজ্যে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের পর পুড়িয়ে মারার ঘটনা ঘটেছে। গত শনিবার আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রতিবেশীরা অগ্নিদগ্ধ কিশোরীকে হাসপাতালে নিলে সেখানেই মৃত্যু হয় তার।

ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়েছে, দলবদ্ধ ধর্ষণের শিকার হয়ে ম্তৃ্যুবরণ করা ওই তরুণীর বয়স ১৭ বছর। দুই মাস ধরে প্রেমিক ও তার বন্ধুরা মিলে আটকে রেখে তাকে ধর্ষণ করে। তারপর গতকাল মারাত্মক অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

গত শুক্রবার দক্ষিণ ত্রিপুরার শান্তিবাজার নামক এলাকায় প্রেমিক ও প্রেমিকের মা মিলে ওই তরুণীর গায়ে আগুন লাগিয়ে দিলে তার শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। পুলিশ বলছে, প্রতিবেশীরা গিয়ে মেয়েটিকে উদ্ধার করে স্থানীয় জিবি পন্থ হাসপাতালে ভর্তি করায়।

পুলিশ আরো জানায়, দুই মাস আগে তার প্রেমিক তাকে আটকে রেখে মুক্তিপণ দাবি করে। দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণীর পরিবার বলছে, অজয় রুদ্রপাল নামের ওই যুবক তাদের কাছে মেয়ের মুক্তিপণ হিসেবে ৫০ হাজার রুপি চায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close