চাকরি ডেস্ক

  ১৮ নভেম্বর, ২০১৭

বাছাই চাকরি

* এসইএসআইপি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের অধীনে সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের আওতায় শুধু প্রোগ্রাম মেয়াদের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠানে রিসোর্স টিচার (আরটি) নেওয়া হবে।

পদের নাম : রিসোর্স টিচার (আরটি)।

পদের সংখ্যা : আরটি পদে ১০০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিত, বিজ্ঞান, ইংরেজি বিষয়ে স্নাতক পাস অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক (পাস) ডিগ্রিধারীদের গণিত ও বিজ্ঞান বিষয়ে কমপক্ষে ৫০ শতাংশ নম্বর এবং ইংরেজি বিষয়ে ৪৫ শতাংশ নম্বর থাকতে হবে।

বেতন ও বয়স : নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২০ হাজার ৩০০ টাকা প্রতিমাসে। অনূর্ধ্ব-৩০ বছর এবং মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার পুত্র ও কন্যাদের ক্ষেত্রে অনূর্ধ্ব-৩২ বছর।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীরা ৬ নভেম্বর ২০১৭ তারিখ থেকে http://sesip.gov.bd ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদনের সময়সীমা : আগামী ২১ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

* কাজী অ্যান্ড কাজী টি এস্টেট

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী অ্যান্ড কাজী টি এস্টেট। প্রোডাকশন অফিসার পদে এ নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : প্রোডাকশন অফিসার

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর অথবা বিএসসি থেকে উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট কাজের ক্ষেত্রে তিন থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ২৫ থেকে ৩০-এর মধ্যে হতে হবে। শুধু পুরুষরাই ওই পদে আবেদন করতে পারবেন।

বেতন ও স্থান : আলোচনা সাপেক্ষে বেতন দেওয়া হবে এবং ঢাকায় মোহাম্মদপুর এলাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা আগামী ৪ ডিসেম্বর ২০১৭ তারিখের মধ্যে বিডিজবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

* আরএফএল গ্রুপ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আরএফএল গ্রুপ। মেডিক্যাল প্রমোশন অফিসার (এমপিও) পদে ১৫ জনকে নিয়োগে দেওয়া হবে।

পদের নাম : মেডিক্যাল প্রমোশন অফিসার (এমপিও)

যোগ্যতা : ওই পদে আবেদনের জন্য স্নাতক পাস এবং এসএসসিতে বিজ্ঞান বিভাগ থাকতে হবে। এক থেকে চার বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। মোটরসাইকেল চালানোয় পারদর্শী হতে হবে। ওষুধ কোম্পানিতে এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন।

বেতন ও স্থান : আলোচনা সাপেক্ষে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে। কুমিল্লা, ফেনী, নোয়াখালী ও ব্রাহ্মণবাড়িয়ায় এমপিওদের নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে জাগোজবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

সূত্র : জাগোজবস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist