বিনোদন প্রতিবেদক

  ০৯ আগস্ট, ২০২০

শাহীন সুমনের মাফিয়াতে জাহিদ হাসান

ওয়েব সিরিজ নির্মাণ করতে চলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন। তারকাবহুল এই সিরিজটির নাম ‘মাফিয়া’। আন্ডারওয়ার্ল্ডের দুর্ধর্ষ ব্যক্তিদের রহস্যময় জীবনযাপনের চিত্র ফুটে উঠবে এখানে। এ সিরিজে শিল্পী হিসেবে অনেক চমক থাকবে বলে আগেই জানিয়েছিলেন তিনি। এবার জানালেন সিরিজটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। শুক্রবার এই অভিনেতার সঙ্গে আনুষ্ঠানিক কথাবার্তা হয়েছে বলে জানান পরিচালক শাহীন।

তিনি বলেন, ‘জাহিদ হাসান আমাদের দেশের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা। তিনি গুণী মানুষ। তার অভিনয়গুণে তিনি আলোকিত করে রেখেছেন আমাদের অভিনয়ের আঙিনা। আমার নতুন জার্নিতে তাকে পাওয়াটা অবশ্যই দারুণ কিছু। তার সঙ্গে এটা আমার প্রথম কাজ। আবার এই কাজটি দিয়েই ওয়েব সিরিজে প্রথমবার অভিনয় করতে চলেছেন জাহিদ হাসান। তার চরিত্রের নাম ননী ভাই। খুবই শক্তিশালী একটি চরিত্র। দর্শকের মনে দাগ কাটবে চরিত্রটি।’

শিগগিরই অন্য শিল্পীদের নাম ঘোষণা হবে বলে জানালেন শাহীন সুমন। তিনি বলেন, চলচ্চিত্র ও টিভি মিডিয়ার জনপ্রিয় সব তারকার দেখা যাবে অ্যাকশনধর্মী এই ওয়েব সিরিজে। সেলিম খানের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভির ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close