বিনোদন ডেস্ক

  ১৫ জানুয়ারি, ২০২০

বাংলা চলচ্চিত্রে বিদ্যার অভিষেক!

বলিউডের নন্দিত অভিনেত্রী বিদ্যা বালান। বিভিন্ন ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে এবার সরাসরি কলকাতার বাংলা চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। এটি পরিচালনা করবেন শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়। এরই মধ্যে দুটি অন্য ধারার সিনেমা করে ফেলেছেন এই পরিচালক জুটি। সম্প্রতি মুক্তি পেয়েছে দেব ও পাওলি অভিনীত সাঁঝবাতি। এবারে এই টুয়েট পরিচালক হাত দেবেন তাদের তৃতীয় কাজে। আর তাতেই দেখা যাবে বিদ্যা বালানকে।

শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন এই সিনেমার গল্পে দেখা যাবে প্রাসঙ্গিক একটি বিষয়। বহু মহিলা বা মেয়ে বিয়ে করে থাকেন বিদেশে কর্মরত পাত্রকে। এতে পেয়ে যান ‘নন রেসিডেন্টশিয়াল ইন্ডিয়ান’ স্ট্যাটাস। কারোর আগে থেকে পরিচয় থাকে। আবার অনেকে আছেন যারা বাবা-মায়ের পছন্দ করা পাত্রকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেন। বিয়ে করে বিদেশে তারা পাড়ি তো দেন, কিন্তু তারপর অনেক ক্ষেত্রেই দেখা যায় অত্যাচারিত হতে হচ্ছে সেসব পাত্রীকে। এবার এসব মহিলার জীবন কাহিনি তুলে ধরবেন সেলুলয়েডে লীনা ও শৈবাল।

সিনেমার বিষয় যা রয়েছে তাতে বিদ্যার থেকে যে বেটার চয়েস নেই পরিচালক দ্বয়ের হাতে তা তো বোঝাই যাচ্ছে। এবং বিদ্যা যে অসামান্য অভিনয়ে এই চরিত্র ফুটিয়ে তুলবেন, তাও বলার অপেক্ষা রাখে না। সব ঠিক থাকলে এ বছরের মাঝামাঝি বা শেষের দিকেই এই চলচ্চিত্রের শুটিং শুরু হবে বলে জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close