বিনোদন প্রতিবেদক

  ৩০ মার্চ, ২০১৮

শাকিবের জন্মদিনে নেই অপু!

দুজনের দুটি পথ দুইদিকে বেঁকে গেলেও প্রাসঙ্গিকভাবেই চলে আসে শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের নাম। কারণ, ক্যারিয়ারের বেশির ভাগ ছবিতেই নায়িকা হিসেবে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন অপু। এমনকি, ব্যক্তিজীবনেও সম্পর্কে জড়িয়েছিলেন তারা। বিয়ে, সংসার, সন্তানÑসবকিছু তো এক সূত্রেই গাঁথা। তাদের প্রেম কিংবা বিবাহিত জীবন পুতুল খেলার মতোই ভেঙে গেছে। তবুও ছেলের জন্য মাঝে মাঝে তাদের দেখা হয়। এই তো গত সপ্তাহে কলকাতায় শাকিবের আমন্ত্রণে ছেলেকে নিয়ে শুটিং সেটে হাজির হয়েছিলেন অপু। সেখানে ছেলেকে কাছে টেনে নিলেও অপুর সঙ্গে কোনো কথা হয়েছে কি না, তা জানা যায়নি। এদিকে, জমকালো আয়োজনে গত বুধবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জন্মদিনের কেক কাটলেন ঢালিউড তারকা শাকিব খান। সেখানে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল উদ্বোধনের পাশাপাশি নিয়মিত বড় বাজেটের ছবি প্রযোজনারও ঘোষণা দেন তিনি।

জন্মদিনে অপুর সঙ্গে কিংবা ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে শাকিবের কথা হয়েছে কি না, সেটা জানা যায়নি। তবে অপু বিশ্বাস যে এখন নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন, সেটা অনেকেই জানেন। নতুন ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। বিভিন্ন স্টেজ শো’তে নিয়মিত দেখা যাচ্ছে তাকে।

পাশাপাশি ফিরেছেন নিজের আগের পরিচয়ে। নায়িকা হওয়ার আগে অপু বিশ্বাস তো নৃত্যশিল্পীই ছিলেন। ছোটবেলা থেকেই নাচ শিখেছেন অপু।

নৃত্যশিল্পী অপু বিশ্বাস এবারের স্বাধীনতা দিবসে ব্রুনাই গিয়েছিলেন ‘সৃষ্টি কালচারাল সেন্টার’-এর সঙ্গে। সেখানে বাংলাদেশ হাইকমিশন ও বাংলাদেশ অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist