প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৮ নভেম্বর, ২০১৮

কিশোর প্রেম

তাড়াশে যুগলের, রাঙ্গাবালীতে দুই বোনের আত্মহত্যা

সিরাজগঞ্জের তাড়াশে অপরিণত বয়সের প্রেম উভয় পক্ষের অভিভাবকরা মেনে না নেওয়ায় এক কিশোর প্রেমিক যুগল আত্মহত্যা করেছে। অপরদিকে, পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রেমে প্রতারণা বুঝতে পেরে দুই বোন (কিশোরী) আত্মহত্যা করেছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

তাড়াশ (সিরাজগঞ্জ) : তাড়াশে প্রেমে বাধা পেয়ে কীটনাশক পানে এবং গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক যুগল। ঘটনাটি গতকাল শনিবার সকালে উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের রঘুনীলী-চকজয়কৃঞ্চপুর গ্রামে ঘটে।

স্থানীয়রা জানান, রঘুনীলী গ্রামের মোলামদীর ছেলে শাহেদ এবং চকজয়কৃঞ্চপুর গ্রামের আবদুর রউফের মেয়ে রুবিনা খাতুন চকজয়কৃঞ্চপুর দাখিল মাদরাসায় অষ্টম শ্রেণিতে পড়া-লেখা করত। একই ক্লাসে পড়তে গিয়ে তাদের মধ্য বন্ধুত্ব, পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি বিষয়টি উভয় পরিবারের মধ্য জানাজানি হয়। উভয় পরিবার থেকেই অপরিপক্ব বয়সের প্রেমের এই সম্পর্ককে বাধা দেওয়া হয়। এতে অভিমান করে প্রেমিকা রুবিনা খাতুন শনিবার সকালে কীটনাশক পান করে। পরিবারের লোকজন বগুড়া শজিমেকে ভর্তি করলে সেখানেই তার মৃত্যু হয়। এদিকে, প্রেমিকার মৃত্যুর সংবাদ পেয়ে প্রেমিক শাহেদ তার নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, এইমাত্র খবর পেয়েছি। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একজনকে ভালোবেসে দুই বোনের আত্মহত্যা

রাঙ্গাবালী (পটুয়াখালী) : খালাতো ভাইয়ের সঙ্গে শোভার (১২) প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। কিন্তু শোভার অজান্তে তার ফুফাতো বোন রোজিনার (১১) সঙ্গেও সেই খালাতো ভাই প্রেমের সম্পর্ক শুরু করে। এই প্রতারণার বিষয়টি দুই বোন জানতে পারে। পরে অভিমান করে দুই বোন একসঙ্গে প্রাণ দেয়। তারা পোকামাকড়ের বিষ খেয়ে আত্মহত্যা করে। গত শুক্রবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দারভাঙা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শোভা আক্তার উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দারভাঙা গ্রামের মহসিন চৌকিদারের মেয়ে ও নিহত রোজিনা আক্তার গলাচিপা উপজেলার পানপট্টি এলাকার বিপুল মৃধার মেয়ে। তারা সম্পর্কে চাচাতো বোন। এদের মধ্যে শোভা চরমোন্তাজ সিদ্দিকীয়া দাখিল মাদরাসায় ষষ্ঠ শ্রেণিতে পড়ত।

শামিমের প্রেমের প্রতারণা বিষয়টি শোভা ও রোজিনা জানতে পেরেই অভিমানে তারা দুইজনেই আত্মহত্যা করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close