reporterঅনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট, ২০১৭

রোনালদো ৫ ম্যাচ নিষিদ্ধ

রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো পাঁচ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। গতকাল স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনার বিপক্ষে রিয়াল মাদ্রিদের ৩-১ গোলে জেতা ম্যাচে অসদাচরণের দায়ে তাকে এই শাস্তি দেয়া হলো। রোববার রাতে কাম্প ন্যূ স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে দুর্দান্ত গোলে রিয়ালকে এগিয়ে দেওয়া গোলের পর জামা খুলে উদযাপন করে হলুদ কার্ড দেখেন তিনি। দুই মিনিট পরই সামুয়েল উমতিতির সঙ্গে বল দখলের লড়াইয়ের সময় পেনাল্টি পেতে ডি-বক্সে ডাইভের অভিযোগে দ্বিতীয় হলুদ কার্ড পান পর্তুগিজ এই ফরোয়ার্ড।

বহিষ্কার হওয়ায় এক ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন রোনালদো। আর লাল কার্ড দেখে মেজাজ হারিয়ে হাত দিয়ে রেফারির পিঠে ধাক্কা মারার অপরাধে নিষিদ্ধ হয়েছেন আরও চার ম্যাচ। নিষেধাজ্ঞার বিরুদ্ধে ১০ দিনের মধ্যে আপিল করতে পারবেন ৩২ বছর বয়সী এই খেলোয়াড়।

বুধবার সান্তিয়াগো বের্নাবেউয়ে সুপার কাপের ফিরতি লেগে খেলতে পারবেন না রোনালদো। সুপার কাপের মতো ঘরোয়া প্রতিযোগিতা লা লিগার চার ম্যাচে খেলতে পারবেন না রোনালদো। নিষেধাজ্ঞা কাটিয়ে আগামী ২০ সেপ্টেম্বর লিগে রিয়াল বেতিসের বিপক্ষে ফিরতে পারবেন চারবারের বর্ষসেরা এই ফুটবলার। তবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলতে বাধা নেই।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোনালদো,৫ ম্যাচ নিষিদ্ধ,রিয়াল মাদ্রিদ,পর্তুগিজ তারকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist