reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০১৯

কোপা দেল রে

হেরেও শেষ আটে রিয়াল

অ্যাটলেটিকোর বিদায়

রিয়াল মাদ্রিদ ও লেগানেসের ম্যাচের একটি দৃশ্য

শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে হেরেও শেষ আট নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। শেষ ষোলোতে বুধবার রাতে লেগানেসের কাছে ১-০ গোলে হেরেছে দলটি। লেগানেসের পক্ষে খেলার ৩০ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন মার্টিন ব্রেইথওয়েট।

এই জয় অবশ্য লেগানেসের জন্য কোনো সুসংবাদ বয়ে আনতে পারেনি। কারণ গত ১০ জানুয়ারি প্রথম লেগের খেলায় বার্নাব্যুতে রিয়ালের কাছে লেগানেস হেরেছিল ৩-০ গোলে। তাই দুই লেগ মিলে ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে কোয়োর্টার নিশ্চিত হয় রিয়ালের।

এদিকে দুর্ভাগ্যজনকভাবে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। জিরোনার সঙ্গে নিজেদের মাঠে বুধবার রাতের ম্যাচটি ৩-৩ গোলে ড্র করে অ্যাটলেটিকো। এর আগে গত ১০ জানুয়ারি জিরোনার মাঠে প্রথম লেগের খেলা ড্র হয় ১-১ গোলে। তাই দুই লেগ মিলে ৪-৪ গোলে সমতা থাকলেও অ্যাওয়ে গোলের সুবাদে জিরোনা শেষ আট নিশ্চিত করেছে।

এদিকে লা লিগার পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা সেভিয়াও শেষ আট নিশ্চিত করেছে। দ্বিতীয় লেগের খেলায় বুধবার দলটি ১-০ ব্যবধানে হেরেছে। তবে বিলবাও এর মাঠে গত ১১ জানুয়ারি প্রথম লেগের খেলায় ৩-১ গোলে জয় পায় সেভিয়া। তাই দুই লেগ মিলে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে তাদের কোয়ার্টার নিশ্চিত হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোপা দেল রে,অ্যাটলেটিকো,রিয়াল মাদ্রিদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close