reporterঅনলাইন ডেস্ক
  ২০ মে, ২০১৮

সাকিবদের হারিয়ে প্লে-অফে কলকাতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শনিবার দিনের দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আসরের তৃতীয় দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করলো কলকাতা নাইট রাইডার্স। এদিন হায়দরাবাদকে ৫ উইকেটে হারিয়েছে নাইটরা। গতকাল হায়দরাবাদে অনুষ্ঠিত ম্যাচটিতে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

সানরাইজার্স হায়দরাবাদের পক্ষে ৩৯ বল খেলে ৫০ রান করেন শিখর ধাওয়ান। ২৬ বল খেলে ৩৫ রান করেন শ্রীভাৎস গোস্বামী। ১৭ বল খেলে ৩৬ রান করেন কেন উইলিয়ামসন। ২৫ রান করেন মনিশ পান্ডে। সাত বল খেলে ১০ রান করেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের পক্ষে প্রসিধ কৃষ্ণা ৪টি, আন্দ্রে রাসেল ১টি, সুনিল নারিন ১টি, কুলদীপ যাদব ১টি ও জ্যাভন সিয়ার্লস ১টি করে উইকেট নেন।

জবাবে দুই ওপেনার ক্রিস লিন ও সুনিল নারিনের ব্যাটে দারুণ শুরু করে কলকাতা। নারিন ১০ বলে ৪টি চার ও ২ ছক্কায় ২৯ রান করেন তিনি। ৪৩ বলে ৩ ছক্কা ও ৪ চারে ৫৫ রান করেন ক্রিস লিন। রবিন উথাপ্পার ব্যাট থেকে আসে ৪৫ রান। আর অধিনায়ক দিনেশ কার্তিক অপরাজিত ২৬ রান করে দুই বল হাতে রেখে জয় তুলে নেন।

হায়দরাবাদের পক্ষে সর্বাধিক ২টি করে উইকেট নেন সিদ্ধার্ত কাউল ও কার্লস ব্র্যাথওয়েট। সাকিব আল হাসান ৩ ওভার বল করে ৩০ রানে ১ উইকেট নিয়েছেন। ১৪ ম্যাচে ৯ জয় আর ৫ হারে ১৮ পয়েন্ট নিয়ে এখনো শীর্ষে আছে হায়দরাবাদ। সমান ১৪ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে কলকাতা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ,সানরাইজার্স হায়দরাবাদ,আইপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist