কে. এম. রুবেল, ফরিদপুর

  ২৬ সেপ্টেম্বর, ২০১৭

কৃষকলীগের সহ-সভাপতি হলেন আরিফুর রহমান দোলন

ফরিদপুরের সমাজসেবামূলক সংস্থা ‘কাঞ্চনমুন্সীফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফুর রহমান দোলনকে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি করা হয়েছে। গতকাল সোমবার কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে দোলনকে সংগঠনের সহ-সভাপতি করার কথা নিশ্চিত করা হয়েছে। ক্ষমতাসীন দলের অন্যতম এই সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. মোতাহারহোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক খোন্দকার শামসুল হক রেজা স্বাক্ষরিত চিঠি তেবলা হয়, ‘কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে সহ-সভাপতি চাষী এম এ করিমেরস্থলে আরিফুর রহমান দোলনকে মনোনয়ন প্রদান করা হলো।

চিঠিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢপ্রত্যয় নিয়ে কৃষক রতœ শেখ হাসিনার ‘ভিশন- ২০২১’ বাস্তবায়নে একজন সক্রিয় সংগঠক হিসেবে আপনার মেধা, মনন, সার্বিককর্মকান্ড ও সহযোগিতা কৃষক লীগকে সমৃদ্ধ করবে। চিঠি পাওয়ার পর এই প্রতিবেদককে দেয়া প্রতিক্রিয়ায় আরিফুর রহমান দোলন তাকে কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মনোনীত করায় আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। সংগঠনকে শক্তিশালী করতে সবার সহযোগিতা ও দোয়াচান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া একটি পোস্টে ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান দোলন। ফেসবুক পেজে তিনি লেখেন: মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা। আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের অন্যতম সহ-সভাপতি হিসেবে আমাকে মনোনয়নদেওয়া হয়েছে। কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি আলহ্বাজ মো. মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোন্দকার শামসুল হক রেজা স্বাক্ষরিত চিঠিতে সোমবার আমাকে এক থাজানানো হয়েছে। আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আরিফুর রহমান দোলন স্কুল জীবনেই ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতিতে নাম লেখান। ১৯৮৮সালে তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা থানা ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। পরবর্তীসময়ে ঢাকা কলেজের উত্তর ছাত্রাবাস শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হন। উচ্চ শিক্ষার জন্য কলকাতায় অবস্থানকালে পশ্চিমবঙ্গে অধ্যয়নরত ছাত্রলীগের আদর্শের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ছাত্রলীগ পশ্চিমবঙ্গের (ভারত) যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

সাংবাদিকতায় পেশা জীবন শুরু করা আরিফুর রহমান দোলন দেশের মূল ধারার অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা টাইমস’ ও জাতীয় সাপ্তাহিক‘এইসময়’-এর সম্পাদক। এর আগে সাংবাদিকতার চাকরিকালে তিনি প্রথম আলো, বাংলাদেশ প্রতিদিন, বাংলাভিশন টেলিভিশনসহ বিভিন্ন পত্রিকায় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরিফুর রহমান দোলন,সহ-সভাপতি,কৃষকলীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist