reporterঅনলাইন ডেস্ক
  ১৪ নভেম্বর, ২০১৮

‘মির্জা আব্বাসের নেতৃত্বে তারা পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়ে’

সম্পূর্ণ বিনা উসকানিতে মির্জা আব্বাসের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর ঝাঁপিয়ে পড়ে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের প্রতিক্রিয়ায় ধানমন্ডির ৩/এ-তে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আপনারা দেখেছেন, আমাদের এখানে তাদের থেকে বেশি জমায়েত হয়েছিল। এমনও দেখেছেন মাশরাফি বিন মর্তুজাকে পেছন দিক থেকে দেড় কিলোমিটার হেঁটে এ অফিসে আসতে হয়েছিল। সে তুলনায় এমন কি ভিড় তাদের হয়েছিল? পুলিশ আমাদের এখানেও ছিল নিরাপত্তার জন্য।

তিনি আরও বলেন, 'সম্পূর্ণ বিনা উসকানিতে মির্জা আব্বাসের নেতৃতে আজ তারা পুলিশের ওপর ঝাপিয়ে পড়ে এবং পুলিশের দু’টি গাড়ি পুড়িয়ে দেয়। একটি গাড়ি প্রায় পুড়িয়ে ফেলে এবং ১৩ জন পুলিশের সদস্য মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে।

এ উসকানি কারা দিলো-প্রশ্ন রেখে এ আওয়ামী লীগ নেতা বলেন, তাহলে কি নির্বাচন পেছানোর জন্য তারা পরিকল্পিতভাবে নয়াপল্টনে পুলিশের ওপর হামলা চালিয়ে নিজেদের বীরত্ব জাহির করলো? যে ষড়যন্ত্র নির্বাচন বানচালের সেই ষড়যন্ত্রই কী যেটা আমরা আশা করেছিলাম, সেটাই কী তারা শুরু করে দিলো?

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মির্জা আব্বাস,নেতৃত্ব,বিএনপি,নেতা,পুলিশের উপর,ওবায়দুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close